bangla news

৩২ দিন পর কারামুক্ত রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৮ ১০:০৩:২০ এএম
কারামুক্তির পর রোনালদিনহো/ছবি: সংগৃহীত

কারামুক্তির পর রোনালদিনহো/ছবি: সংগৃহীত

অবশেষে প্যারাগুয়ের জেল থেকে ছাড়া পেলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো ও তার ভাই রবার্তো অ্যাসিস। এজন্য তাদের ১.৬ মিলিয়ন মার্কিন ডলার মুচলেকা দিতে হয়েছে।

৩২ দিন জেলে কাটানোর পর সাবেক বার্সা তারকার শর্তসাপেক্ষে কারামুক্তির আবেদন মঞ্জুর করেন বিচারপতি গুস্তাভো অ্যামারিয়া। তবে বিশাল অংকের মুচলেকা দিলেও এখনই মুক্তি মিলছে না তাদের। বিচারকার্য শেষ হওয়ার আগ পর্যন্ত দুজনকেই আপাতত একটি হোটেলে গৃহবন্দি থাকতে হবে।

প্যারাগুয়েতে প্রবেশের সময় জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র ব্যবহার করায় গ্রেপ্তার করা হয় রোনালদিনহোকে। তিনি যেই হোটেলে উঠেছিলেন, সেখানে মন্ত্রণালয় দেশটির পুলিশ বিভাগের সহায়তায় তার প্রেসিডেনশিয়াল স্যুটে তল্লাশি চালিয়েছিল। তল্লাশিতে তিনি ও তার ভাইয়ের পাসপোর্টে নাম ঠিক থাকলেও জাতীয়তার নাম দেওয়া রয়েছে প্যারাগুইয়ান।

প্যারাগুয়ের একটি ক্যাসিনো মালিক নেলসন বেলোত্তির আমন্ত্রণে রোনালদিনহো ও তার ভাই দেশটিতে আসেন। যেখানে বিশ্বকাপজয়ী এই তারকার কাছে বর্তমানে ব্রাজিলের পাসপোর্ট নেই। জেলে অবশ্য তারসময়টা খারাপ কাটেনি। কারাগারে ফুটবল টুর্নামেন্টে খেলেছেন এবং ৫ গোল করেছেন। শুধু তাই না ফুটভলিও খেলেছেন। তবে খুনের আসামির কাছে হেরে যান।

রোনালদিনহো ২০১৮ সালের নভেম্বরের পর থেকে নিজের ব্রাজিলিয়ান পাসপোর্ট হারিয়েছেন। ব্রাজিলের লেক গুয়াইবাতে অনুমতি ছাড়া একটি চিনির কল বানানোয় তাকে ২৩ লাখ ডলার জরিমানা করা হয়েছিল এবং জরিমানা দিতে না পারায় তার পাসপোর্ট জব্দ করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-08 10:03:20