bangla news

ঘরে থাকুন, ভালো দিন আসবে ইনশাল্লাহ: সাব্বির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৫:০১:৫০ পিএম
সাব্বির রহমান/সংগৃহীত ছবি

সাব্বির রহমান/সংগৃহীত ছবি

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে সরকার। পুরো বাংলাদেশে এখন কার্যত লকডাউন চলছে। দেশের এই কঠিন সময়ে মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি এগিয়ে এসেছেন অনেক ক্রিকেট তারকাও। এবার এই তালিকায় যোগ দিলেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান।

করোনার থাবায় এখন পর্যন্ত বাংলাদেশে প্রাণ হারিয়েছেন ১৭ জন। আর আক্রান্ত হয়েছেন ১৬৪ জন। সারা বিশ্বে আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ৫৮ হাজার ৯৪৩ এবং মৃতের সংখ্যা ৭৫ হাজার ৮৯৬। সংখ্যাটা প্রতিনিয়তই বাড়ছে। এই ভয়ানক ভাইরাসের সংক্রমণ ঠেকানোর মতো কোনো ভ্যাকসিন এখন পর্যন্ত আবিষ্কার করা সম্ভব হয়নি। ফলে পরিস্থিতি দিনকে দিন আরও খারাপের দিকেই যাচ্ছে।

জটিল এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখাই সবচেয়ে বড় ভরসা। আর এই সামাজিক দূরত্ব বজায় রাখার জন্যই পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে আহবান জানানো হয়েছে। সেই আহবান জানিয়েই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন সাব্বির রহমান।

ভিডিও বার্তায় সাব্বির বলেন, 'আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। যদিও এখন ভালো থাকার সময় নয়। তরপরও একটা অনুরোধ নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনারা প্লিজ বাসায় থাকুন, দয়া করে বাসা থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা মেনে চলুন। প্লিজ লকডাউন মেনে চলুন। কারণ আপনি সুস্থ থাকলে আপনার পরিবার সুস্থ থাকবে। সেই সঙ্গে গোটা দেশ সুস্থ থাকবে। আশা করি ইনশাল্লাহ বাসায় থাকার চেষ্টা করবেন। যার যার ধর্ম পালন করার চেষ্টা করবেন। সবাই সুস্থ থাকবেন, সচেতন থাকবেন এবং সবাই দোয়া করবেন, যেন সবাই ভালো থাকে। এবং ভালো দিন আসবে ইনশাল্লাহ।' 

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 17:01:50