bangla news

নিরাপদে থাকুন, সুন্দর থাকুন: সাকলাইন মুশতাক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৩:৩৮:২৮ পিএম
সাকলাইনের টুইটার থেকে পাওয়া

সাকলাইনের টুইটার থেকে পাওয়া

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বই এখন আতঙ্কিত। ক্রীড়া জগতও এর থাবা থেকে রক্ষা পায়নি। সারা বিশ্বের ক্রিকেট এখন স্থগিত। সাবেক ও বর্তমান সব ক্রিকেটারই এখন হোম কোয়ারেন্টিনে থেকে সময় পার করছেন। পাকিস্তানের সাবেক স্পিনার সাকলাইন মুশতাকও হোম কোয়ারেন্টিনে থেকে পরিবারের সঙ্গে সময় পার করছেন। এসময় তিনি মজা করে মেয়ে সেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

সোমবার নিজের টুইটার অ্যাকাউন্টে সাকলাইন মেয়ে সেজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তিনি তার পরিবারে সদস্যকে (যিনি মেকাপ করেছেন মুখ ঢাকা অবস্থা ছিলেন) সঙ্গে নিয়ে মজা করে বলেন, ‘ইনি আমার মেকাপ আর্টিস্ট। আমরা হোম কোয়ারেন্টিনে আছি। দুই বছর আগে সে আমার মেকাপ করেছিল এবং এটা টুইটারে দিয়েছিলাম আপনারা পছিন্দ করেছিলেন। আজকে সে আমাকে জোর করলো এবং বলে যে আমার সঙ্গে খেলতে চায়। সে আমাকে এভাবে সাজিয়েছে। আমার নতুন চুল, আমারা নতুন হেয়ার স্টাইল, সে খুবই খুশি। আমরা সবাই কোয়ারেন্টিনে আছি ঘরে আছি, আপনারও ঘরে থাকুন, নিরাপদে থাকুন এবং সুন্দর হয়ে থাকুন। আপনার প্রিয়জনের সঙ্গেই থাকুন।’

পাকিস্তানে এ পর্যন্ত ৩৭৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর এই ভাইরাসে সেখানে মারা গেছেন ৫৩ জন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 15:38:28