bangla news

বাংলাদেশি চিকিৎসকদের পিপিই দিল জাপানের বেঙ্গল ক্রিকেট ক্লাব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১১:৩৭:০৭ এএম
জাপানের নাগোয়া বেঙ্গল টাইগার ক্লাব

জাপানের নাগোয়া বেঙ্গল টাইগার ক্লাব

জাপানের নাগোয়া শহরের বাংলাদেশিদের প্রতিষ্ঠিত ক্রিকেট ক্লাব নাগোয়া বেঙ্গল টাইগার এর পক্ষ থেকে বাংলাদেশি চিকিৎসকদের জন্য উপহার হিসাবে ৫০ সেট পিপিই প্রেরণ করা হয়। ইতিমধ্যে পিপিইগুলো ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতাল এর সহকারী অধ্যাপক ভাস্কুলার সার্জন ডাঃ সাকলাইন রাসেল এর সহযোগিতায় ঢাকার কয়েকটি হাসপাতালের চিকিৎসকদের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

চিকিৎসকদের জন্য এ এমন উদ্যোগ প্রসঙ্গে নাগোয়া বেঙ্গল টাইগার এর প্রতিষ্ঠাতা মোঃ শাহীন উদ্দিন বলেন, আমরা যারা বিদেশে থাকি তারা প্রতি মুহূর্তে বাংলাদেশকে নিয়ে অন্তরে ধারণ করি। দেশের প্রতি ভালোবাসা স্বরূপ ক্রিকেট ক্লাব করেছি, এখানে কেউই প্রফেশনাল ক্রিকেটার না, শুধু সখের বসে মাতৃভূমির মায়ায় খেলে।

তবে আমরা মনে করি ক্রিকেটাররা আসল টাইগার নয়, প্রকৃত টাইগার হলেন দেশের চিকিৎসকরা, যারা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে করোনা আক্রান্ত মানুষদের চিকিৎসা দিয়ে যাচ্ছেন। তাদের প্রতি সন্মান স্বরূপ এই ভালোবাসাটুকু আমাদের উপহার। আমরা আরো কিছু উদ্যোগ ইতিমধ্যে নিয়েছি, এরমধ্যে রয়েছে, এলাকা ভিত্তিক দরিদ্র মানুষদের জন্য জরুরি ত্রাণ ও চিকিৎসা সেবা।

মূলত নাগোয়া বেঙ্গল টাইগার এর সদস্য ও নাগোয়া শহরের বাংলাদেশিদের আর্থিক সহযোগিতায় এটি সম্পন্ন হচ্ছে, এদের মধ্যে নানজান বিশ্ববিদ্যালয়ের প্রফেসর খন্দকার মিজানুর রহমান, ব্যবসায়ী শফিকুল ইসলাম শাথিল, গোলাম রব্বাণী অন্যতম। 

সমন্বয়কের দায়িত্ব পালন করেন, জাপান প্রবাসী বাংলাদেশি চিকিৎসক ডাঃ শরীফ মহিউদ্দিন।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 11:37:07