bangla news

চলে গেলেন রিয়াল, বার্সা, অ্যাতলেটিকোর সাবেক কোচ অ্যান্টিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ১০:২৭:১২ এএম
রাদোমির অ্যান্টিচ।

রাদোমির অ্যান্টিচ।

চলে গেলেন ইতিহাস সৃষ্টি করা কোচ রাদোমির অ্যান্টিচ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭১। তিনি ফুটবল ইতিহাসে একমাত্র কোচ যিনি স্পেনের তিন জায়ান্ট রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদকে কোচিং করিয়েছেন। তার মৃত্যুর খবরটি অ্যাতলেটিকো মাদ্রিদ এক ঘোষণার মাধ্যমে নিশ্চিত করে।

সার্বিয়ান অ্যান্টিচ মূলত বড় সফলতাটি পান অ্যাতলেটিকোর হয়ে। ১৯৯৫-৯৬ মৌসুমে লা লিগার সঙ্গে কোপা দেল রে’ও জেতেন তিনি। তার মৃত্যুতে শোকাহত অ্যাতলেটিকো এক টুইট বার্তায় জানায়, আমাদের একজন কিংবদন্তি কোচ। তুমি সবসময় আমাদের হৃদয়ে অবস্থান করবে। শান্তিতে থেকো।

সাবেক যুগোস্লাভিয়ার হয়ে একটি ম্যাচ খেলা অ্যান্টিচ পেশাদার পাঠ চুকিয়ে ১৯৮৮ সালে কোচিংয়ে মন দেন। রিয়াল জারাগোজায় ক্যারিয়ার শুরু করে রিয়াল মাদ্রিদ, রিয়াল অভিয়েদো, তিন মেয়াদে অ্যাতলেটিকো মাদ্রিদ, বার্সেলোনা ও সেল্টা ভিগোর মতো বড় দলগুলোর কোচ ছিলেন। তিনি ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত সার্বিয়া জাতীয় দলের কোচও ছিলেন।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 10:27:12