bangla news

করোনার মধ্যেই অনুশীলন শুরু করেছে বায়ার্ন মিউনিখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৬ ৪:১১:১৫ পিএম
অনুশীলন সারছে বায়ার্ন মিউনিখের খেলোয়াড়রা

অনুশীলন সারছে বায়ার্ন মিউনিখের খেলোয়াড়রা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে বিশ্বের সব প্রধান ফুটবল টুর্নামেন্ট স্থগিত করা হয়েছে। স্থগিত হয়েছে ইউরোপের শীর্ষ পাঁচ লিগও। সেই স্থগিতাদেশের ২৫তম দিন চলছে আজ। ফের কবে ফুটবল মাঠে গড়াবে তা এখনও অনির্দিষ্ট।

তবে ফুটবলবিহীন বেশিদিন বসে থাকতে রাজি নয় বায়ার্ন মিউনিখ। করোনায় ম্যাচ স্থগিত হওয়ার পর প্রথম দল হিসেবে চলতি মৌসুমের বুন্দেসলিগা অভিযানের জন্য সোমবার (০৬ এপ্রিল) অনুশীলনে ফিরেছে জার্মান চ্যাম্পিয়নরা।

বাভারিয়ানরা এক বিবৃতিতে জানিয়েছে, ‘প্রথম দল হিসেবে ছোট গ্রুপে সোমবার থেকে অনুশীলন শুরু করছে বায়ার্ন মিউনিখ। সরকার এবং তার সঙ্গে সম্পর্কিত কর্তৃপক্ষের কর্মনীতির সহায়তায় তা হচ্ছে। অনুশীলন চলবে জনগণের উপস্থিতির বাইরে।’ 

শুক্রবার (০৩ এপ্রিল) হানসি ফ্লিককে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পরপরই অনুশীলন শুরু করেছে বায়ার্ন। ৫৫ বছর বয়সী জার্মান কোচের সঙ্গে ২০২৩ সাল পযর্ন্ত চুক্তি করেছে ক্লাবটি।

২০১৯ সালে নিকো কোভাচের সহকারী হিসেবে অ্যালিয়েঞ্জ অ্যারেনায় এসেছিলেন তিনি। কিন্তু কোভাচ বরখাস্ত হওয়ার পর নভেম্বরে অন্তর্বতীকালীন কোচ হিসেবে মুলার-লেভানডস্কিদের দায়িত্ব নেন ফ্লিক। তার অধীনে ২১ ম্যাচের ১৮ ম্যাচ জিতেছে বায়ার্ন। ড্র করেছে এক ম্যাচ।

বুন্দেসলিগার ২০১৯/২০ মৌসুমে ২৫ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বায়ার্ন। দ্বিতীয় স্থানে থাকা বরুসিয়া ডর্টমুন্ডের সঙ্গে তাদের ব্যবধান ৪ পয়েন্ট। ১৮ দলের জার্মান শীর্ষ ফুটবল লিগ শেষ হতে এখনও ১১ ম্যাচ বাকি। 

করোনার কারণে ১৩ মার্চ স্থগিত হয় বুন্দেসলিগা। জার্মান ফুটবল লিগ সুপারিশ করেছিল ৫ এপ্রিল পযর্ন্ত ক্লাবগুলোকে অনুশীলন না করতে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-04-06 16:11:15