ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনা আক্রান্ত হয়ে আত্মহত্যা করলেন ফ্রেঞ্চ ফুটবল ডাক্তার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২০
করোনা আক্রান্ত হয়ে আত্মহত্যা করলেন ফ্রেঞ্চ ফুটবল ডাক্তার ছবি:সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা চলা অবস্থায় আত্মহত্যা করেছেন ফরাসি লিগ ওয়ানের ক্লাব রেইমসের ডাক্তার বের্নাদ গঞ্জালেজ। এমনটি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ। আর গঞ্জালেজের এই কাণ্ডে হতবাক পুরো রেইমস শহরবাসী।

রেইমসের মেয়র আর্নাউদ রোবিনেত এ বিষয় জানান, তিনি ৬০ বছর বয়সী গঞ্জালেজের আত্মহত্যার ব্যাপারটি শুনেছেন। যিনি ক্লাবের হয়ে গত ২০ বছর ধরে কাজ করছেন।

‘ডাক্তার গঞ্জালেজ একটি নোট রেখে গেছেন, যেখানে জানিয়েছেন তিনি কোভিড-১৯ রোগে আক্রান্ত। ’

একটি মেডিকেল সূত্র অবশ্য এএফপিকে সেই চিঠির বিষয়টি নিশ্চিত করেছে। তবে জানানো হয়েছে, দুদিন আগেও তিনি ভালো অবস্থায় ছিলেন।

মেয়র আরও বলেন, ‘এ মৃত্যুর ঘটনায় আমি হতবাক, কেননা আমি তাকে দীর্ঘদিন ধরে চিনি। সে শুধু ডাক্তারই না। সে রেইমসের অনেক মানুষের জন্য জিপিও বটে। সে তার মানবিকতা ও পেশাদারি গুণাগুণের জন্য পরিচিত ছিলেন। তাকে ফুটবল পরিবার মিস করবে এবং তার সঙ্গে যাদের যোগাযোগ ছিল। ’

এদিকে রেইমসের ক্লাব প্রেসিডেন্ট জেন-পিয়েরে সায়লট এমন খবরে ‘স্তব্ধ’। ‘এই মহামারি রেইমসের হৃদয়ে আঘাত করেছে। একজন সেরা ব্যক্তিত্ব ও স্পোর্টসের সেরা পেশাদারি একজনকে হারালাম। ’

করোনা ভাইরাসে ফ্রান্সে এখন পর্যন্ত ৮ হাজারের বেশি মানুষ মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।