bangla news

কারফিউ ভাঙায় তিন মাস গৃহবন্দি থাকবেন সার্বিয়ান ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৭:৪৯:৫২ পিএম
আলেকজান্ডার প্রিজোভিচ/ছবি: সংগৃহীত

আলেকজান্ডার প্রিজোভিচ/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ইউরোপের অনেক দেশের মতো সার্বিয়াতেও কারফিউ জারি করা হয়েছে। কিন্তু অনেকেই এই জরুরি অবস্থাকে পাত্তা দিচ্ছেন না। এই যেমন আলেকজান্ডার প্রিজোভিচ। তবে এজন্য শাস্তিও পাচ্ছেন সার্বিয়ান ফুটবলার। কারফিউ ভাঙার অভিযোগে তাকে তিন মাসের জন্য গৃহবন্দি অবস্থায় থাকার শাস্তি দিয়েছে দেশটির আদালত।

শনিবার (০৪ এপ্রিল) সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে এক ভিডিও ট্রায়াল শেষে সৌদি আরবের ক্লাব আল-ইত্তিহাদের হয়ে খেলা ২৯ বছর বয়সী স্ট্রাইকারকে এই শাস্তি দেওয়া হয়।

সার্বিয়ায় বর্তমানে লকডাউন চলছে। গত শুক্রবার এই লকডাউন অমান্য করে বেলগ্রেডের একটি হোটেল লবির বারে অবস্থান করছিলেন প্রিজোভিচ। সেই বার থেকে তার সঙ্গে আরও ১৯ জনকে গ্রেফতার করে দেশটির পুলিশ। 

প্রিজোভিচ লকডাউন অমান্য করা দ্বিতীয় সার্বিয়ান ফুটবলার। এর আগে রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার লুকা জোভিচের বিরুদ্ধে একই অভিযোগ আনা হয়েছিল। গত মাসে তিনি জরুরি অবস্থা ভঙ্গ করে বেলগ্রেডের একটি ক্যাফেতে বান্ধবীর জন্মদিন উদযাপন করেছেন। তার জন্যও বড় শাস্তি অপেক্ষা করছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 19:49:52