bangla news

রাতে ৯ মিনিটের জন্য মোমবাতি জ্বালানোর আহ্বান কোহলি-রোহিতের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ৩:২৮:০১ পিএম
কোহলি ও রোহিত

কোহলি ও রোহিত

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ঠেকাতে পুরো দেশ ২১ দিনের জন্য লকডাউন করেছে ভারত। তবে তাতেও আক্রান্তের সংখ্যা বাড়ছে দেশটিতে। এমন পরিস্থিতিতে করোনার বিরুদ্ধে যুদ্ধে বেশ অভিনব এক পদ্ধতি গ্রহণ করতে যাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনার প্রাদুর্ভাব থামাতে বৈদ্যুতিক বাতি নিভিয়ে রোববার (০৫ এপ্রিল) রাত ৯টায় ৯ মিনিটের জন্য মোমবাতি জ্বালাতে দেশবাসীকে আহ্বান জানিয়েছেন তিনি। আর মোদীর সেই আহ্বানে এক যোগে সবাইক সাড়া দিতে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেশের জনগণকে অনুরোধ করেছেন ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক এবং সীমিত ওভারের সহ-অধিনায়ক রোহিত শর্মা।

কোহলি তার অফিসিয়াল টুইটার পেজে লিখেছেন, ‘স্টেডিয়ামের শক্তি হচ্ছে তার সমর্থকরা। ভারতের শক্তি হচ্ছে তার জনগণ। আজ রাত ৯টায় ৯ মিনিটের জন্য, সবাই এক হয়ে দাঁড়িয়ে, চলুন পৃথিবীকে দেখিয়ে দিই। চলুন আমাদের স্বাস্থ্যকর্মী যোদ্ধাদের দেখিয়ে দিই, আমরা তাদের পেছনে আছি। টিম ইন্ডিয়া-প্রজ্বলিত।’

রোহিত শর্মা আবার করোনাকে টেস্ট ম্যাচের সঙ্গে তুলনা করে তার অফিসিয়াল টুইটার পেজে লিখেছেন, ‘টিম ইন্ডিয়া, আমরা এই প্রেসক্রিপশনে ভুল করতে পারবো না। আমাদের জীবন নির্ভর করছে এই টেস্ট ম্যাচ জেতার ওপর। আজ ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিটের জন্য আমাদের সঙ্গে যোগ দিয়ে আপনার সংহতি জানান। লড়াইয়ের জন্য আলো জ্বালো। আপনি কি আমার সঙ্গে আছেন?’

শুক্রবার (০৩ এপ্রিল) প্রধানমন্ত্রী করোনার বিরুদ্ধে যুদ্ধে জনগণের মধ্যে ইতিবাচকতা ছড়িয়ে দিয়ে দেশটির ৪০ জন স্বনামধন্য ক্রীড়া ব্যক্তিত্বদের সঙ্গে কথা বলেন। তার মধ্যে ছিলেন কোহলি-রোহিতরাও।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
ইউবি/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 15:28:01