bangla news

‘চ্যাম্পিয়নস লিগ ৩ আগস্টের মধ্যে সম্পন্ন করতে হবে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৫ ২:২৫:২৪ পিএম
উয়েফা প্রেসিডেন্ট আলেকসান্দার সেফেরিন।

উয়েফা প্রেসিডেন্ট আলেকসান্দার সেফেরিন।

করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে রয়েছে পুরো ক্রীড়াঙ্গন। এতে করে উয়েফা ২০১৯-২০ চ্যাম্পিয়নস লিগের ভবিষ্যৎ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। তবে এরই মধ্যে ঘোষণা এলো আগামী আগস্টের প্রথম সপ্তাহেই শেষ করতে হবে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সর্বোচ্চ এই আসর।

এমনটি নিশ্চিত করেছেন উয়েফা প্রেসিডেন্ট আলেকসান্দার সেফেরিন। ক্লাব পর্যায়ের দ্বিতীয় সর্বোচ্চ আসর ইউরোপা লিগের ব্যাপারেও তিনি একই মতামত দিয়েছেন।

এক সাক্ষাৎকারে সেফেরিন বলেন, ‘চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগ শেষ করতে আমাদের কাছে বেশ কয়েকটি বিকল্প পথ রয়েছে। এটা মে, জুন অথবা জুলাইতে হতে পারে। এমনকি এটি নাও হতে পারে। এই পথটিও আমাদের সামনে রয়েছে।’

‘এ নিয়ে একটি গ্রুপ কাজ করছে, তবে এটা পুরোপুরি নির্ভর করছে কর্তৃপক্ষের ওপর, আমরা কিভাবে শেষ করবো। কিন্তু সবকিছুই ৩ আগস্টের মধ্যে শেষ করতে হবে। এটা চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগ।’

এদিকে আসরগুলো শুরু হলে কিভাবে চলবে তারও একটি রূপরেখার ইঙ্গিত দিয়েছেন সেফেরিন। তিনি জানান, এটি এক লেগে শুরু হতে পারে। অথবা সেমিফাইনাল বা শেষ আটের খেলা একটি শহরে হতে পারে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-05 14:25:24