ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

ফুটবল

আসছে গ্রীষ্মে নেইমারকে দলে নিতে প্রতিজ্ঞাবদ্ধ বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২০
আসছে গ্রীষ্মে নেইমারকে দলে নিতে প্রতিজ্ঞাবদ্ধ বার্সা ছবি:সংগৃহীত

গত মৌসুমে দল-বদলের বাজারে নেইমারকে নিয়ে কম নাটক হয়নি। যদিও শেষ পর্যন্ত নিজের পুরোনো ক্লাব বার্সেলোনায় ফেরা হয়নি ব্রাজিল তারকার। বনিবনা না হওয়ায় সেই পিএসজিতে থেকে যেতে হয়েছে। তবে আসছে গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে নেইমারকে নিয়ে ফের কাড়াকাড়ি শুরু হয়ে যেতে পারে।

চলমান করোনা ভাইরাসের কারণে বিশ্বব্যাপী অর্থণৈতিক মন্দা আশঙ্কা করা যাচ্ছে। আর এতে ক্ষতিগ্রস্ত হতে পারে খোদ বার্সা।

তবে যত বাজে অবস্থাই হোক না কেন নেইমারকে ক্যাম্প ন্যু’তে ফিরিয়ে আনার ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ কাতালান কর্তৃপক্ষ।

স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোর বরাত দিয়ে মার্কা জানায় গত বছর বার্সা প্রতিশ্রুতি দিয়ে নেইমারকে বলেছিল, ‘তুমি এ বছর আসো না হয় পরের বছর, এটা নিশ্চিত আনবোই। ’

গত মৌসুমে নেইমারকে পেতে শুধু বার্সাই নয়, উঠে পড়ে লেগেছিল চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও। এছাড়া ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি দলও তার প্রতি আগ্রহ দেখিয়েছিল। কিন্তু বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায় বার্সায় ফিরতে নেইমার নাকি নিজের গাটের পয়সাও খরচ করতে চেয়েছিলেন।

দেপোর্তিভো অবশ্য জানায়, নেইমারকে কিনতে বার্সার মোটা অংক খরচ হলেও, মূলত দলকে বড় আয় এনে দেবেন। কেননা তিনি আসার ফলে টিকিট ও জার্সি বিক্রি আরও কয়েক গুণ বেড়ে যাবে। এছাড়া আরও বেশি স্পন্সররা আগ্রহ দেখাবে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa