ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২০
অসহায় মানুষের পাশে স্মারক সংগ্রাহক জসিম

করোনা ভাইরাসের কারণে দেশের মানুষের জীবন-যাপনের অবস্থা দুর্বিষহ। এই কঠিন সময়ে সমাজের অনেক বিত্তবান মানুষ দুঃখি মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন। বাংলাদেশের সেরা ক্রিকেট স্মারক সংগ্রাহক মোহাম্মদ জসিম উদ্দিনও অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

নিজ এলাকা ফকিরাপুলে নিজের সামর্থ্যের মধ্যে খেটে-খাওয়া মানুষদের খাবার-দাবার বিতরণ করেন তিনি। ৪ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, আধা কেজি পেঁয়াজ ও একটি সাবান ব্যাগে ভরে এলাকায় বিতরণ করেন।

বাংলানিউজকে জসিম বলেন, ‘আমরা সবাই নিজেদের মতো করে খাচ্ছি কিন্তু অন্য দিকে খেটে-খাওয়া পরিশ্রমী মানুষরা অসহায় অবস্থায় পড়ে আছে। তাদের কোনো আয় নেই বললেই চলে। তাই বিবেকের টানে আমি আমার সাধ্যের মধ্যে তাদের জন্য এগুলো কিনে বিতরণ করছি। আমার এই সাহায্য হয়তো খুব বেশি মানুষের উপকারে আসেনি। কিন্তু আমি যাদেরকে দিতে পেরেছি তাদের মুখের হাসি ফোটাতে পেরেছি সেটাই নিজের কাছে ভালো লাগছে। ’

...

বাংলাদেশ ক্রিকেটের অনেক মূল্যবান স্যুভেনির আছে তার সংগ্রহশালায়। মানুষের এই কষ্টের সময় সমাজের সকল বিত্তবানদের সহায়তার জন্য আহ্বান জানান জসিম।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।