bangla news

বার্সার 'ড্রিম টিম'র সদস্য কার্লোস করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৫:১২:৪৮ পিএম
হুয়ান কার্লোস/ছবি: সংগৃহীত

হুয়ান কার্লোস/ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন বার্সেলোনার সাবেক লেফট-ব্যাক হুয়ান কার্লোস। নব্বইয়ের দশকে কিংবদন্তি হুয়ান ক্রুইফের 'ড্রিম টিম'র অন্যতম সদস্য ছিলেন ৫৫ বছর বয়সী সাবেক এই ফুটবলার। 

কিছুদিন আগে তার শরীরে করোনা ভাইরাস সংক্রমণের উপসর্গ দেখা দেয়। এরপর চিকিৎসকের শরণাপন্ন হওয়ার পর তার শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়। আপাতত চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতে কোয়ারেন্টিনে আছেন তিনি।

করোনা ভাইরাস পজিটিভ হওয়ার কথা নিজেই নিশ্চিত করেছেন কার্লোস। স্প্যানিশ সংবাদমাধ্যম 'এল নর্তে দে কাস্তিয়া'কে তিনি জানান, শারীরিকভাবে তেমন অসুবিধা হচ্ছে না তার। তবে কয়েকদিন আগে জ্বর ও মাংসপেশিতে ব্যথা অনুভব করেছেন। কিন্তু এখন তার সমস্যা শুধুই একটি, আর তা হলো খাবারে অরুচি।

সর্বশেষ তথ্য অনুযায়ী, স্পেনে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৭ হাজার ৭১০ এবং মৃতের সংখ্যা ১০ হাজার ৯৩৫। আর সারা বিশ্বে আক্রান্তের সংখ্যা ১০ লাখ ৩০ হাজার ৩২৪ এবং মৃতের সংখ্যা ৫৪ হাজার ২০৭। 

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 17:12:48