ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

করোনা যুদ্ধে শচীন-সৌরভ-কোহলির সঙ্গে কথা বলবেন মোদী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
করোনা যুদ্ধে শচীন-সৌরভ-কোহলির সঙ্গে কথা বলবেন মোদী মোদী-শচীন-সৌরভ-কোহলি

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে বিপযর্স্ত হয়ে পড়েছে পুরো বিশ্ব। জনজীবন স্থবির হওয়ার পাশাপাশি স্থগিত ক্রীড়া জগতও। কোভিড-১৯ থেকে বাঁচতে পুরো দেশ লকডাউন করেছে ভারত। এবার করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে দেশটির বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

শুক্রবার (০৩ এপ্রিল) মোদী এক ভিডিও কলে কথা বলবেন কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার, বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে।  

এ উন্নয়নের ব্যাপারে যখন গাঙ্গুলিকে জিজ্ঞেস করা হয়েছিল তখন তিনি পিটিআই’কে (প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া) বলেন, ‘হ্যাঁ, আমি সম্মানিত প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কলে যোগ দেবো।

তবে কি আলোচনা হবে তা আমি আপনাকে বলতে পারবো না। ’ 

সূত্র থেকে আরও জানা গেছে, এমন সংকটের মধ্যে জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে এই ভিডিও কলে টেন্ডুলকার এবং কোহলি ছাড়াও আরও অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বও যোগ দেবেন।  

কেবল ভারত নয়, করোনার কারণে পুরো পৃথিবীতে স্থগিত হয়েছে সব ধরনের ক্রীড়া ইভেন্ট এবং কবে তা পুনরায় ফিরবে তা এখনও অনির্দিষ্ট। ভারতের অন্যতম ক্রীড়া আসর অনেক-অপেক্ষিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও (আইপিএল) স্থগিত হয়েছে ১৫ এপ্রিল পযর্ন্ত।  

বৈশ্বিক মহামারি করোনায় সারা পৃথিবীতে ইতোমধ্যে মৃতের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়ে গেছে। তার মধ্যে ভারতে মারা গেছে ৫০ জন।  

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।