ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন কোরিয়ান ফরোয়ার্ড হিয়ুং-মিন সন  

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২০
সেনাবাহিনীতে যোগ দিচ্ছেন কোরিয়ান ফরোয়ার্ড হিয়ুং-মিন সন   হিয়ুং-মিন সন

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের মধ্যে টটেনহাম ফরোয়ার্ড হিয়ুং-মিন সন আশা করছেন, চার সপ্তাহের জন্য বাধ্যতামূলক দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনীতে যোগদানের। 

করোনার কারণে ইংলিশ প্রিমিয়ার লিগ স্থগিত হওয়ার পর তিনি লন্ডন ছেড়ে নিজ দেশে ফিরে আসেন। দেশে ফেরার পর ২৭ বছর বয়সী ফরোয়ার্ড ২ সপ্তাহ ধরে আছেন কোয়ারেন্টাইনে।

 

যদি ৩০ এপ্রিলের মধ্যে পুনরায় প্রিমিয়ার লিগ শুরু না হয় তবে সন অপেক্ষায় থাকবেন স্থগিতাদেশ কতদিন বাড়ে তা দেখার জন্য। যদি তা বাড়ে তবে তিনি কোরিয়ান নাগরিকদের জন্য সেনাবাহিনীর বাধ্যতামূলক কোর্সটাও শেষ করে নেবেন।

দক্ষিণ কোরিয়ার প্রতিটি নাগরিককে ২১ মাস সেনাবাহিনীতে ট্রেনিং নিতে হয়। দুই বছর আগে নিশ্চিতভাবে মিলিটারিতে যোগ দিতে হচ্ছিল সনকে। তবে সেবার তিনি বেঁচে যান দেশকে ২০১৮ সালে এশিয়ান গেমসে চ্যাম্পিয়ন করে। হারলে অবশ্য বাধ্যতামূলকভাবে ঠিকই সেনাবাহিনীতে যোগ দিতে হতো তাকে।  

২০ এপ্রিল থেকে সেনাবাহিনীতে যোগ দেওয়ার ব্যাপারে চিন্তা করছেন বাহুতে চোট পাওয়ায় গত ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে থাকা এই স্পার্স তারকা।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।