ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তানের সর্বকালের সেরা একাদশ প্রকাশ করলেন রশিদ লতিফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
পাকিস্তানের সর্বকালের সেরা একাদশ প্রকাশ করলেন রশিদ লতিফ রশিদ লতিফ ও পাকিস্তান দল

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের দৃষ্টিতে পাকিস্তানের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ প্রকাশ করেছেন সাবেক অধিনায়ক এবং উইকেটরক্ষক-ব্যাটসম্যান রশিদ লতিফ। 

বিষ্ময়করভাবে, সাঈদ আনোয়ারের সঙ্গে তিনি ওপেনিংয়ে বেছে নিয়েছেন কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদিকে। পাকিস্তানের ইতিহাসে সেরা ব্যাটসম্যান হিসেবে পরিচিত জহির আব্বাসকে রেখেছেন তিনে।

ব্যাটিং লাইন-আপে জাভেদ মিঁয়াদাদ, ইনজামাম-উল-হক এবং মোহাম্মদ ইউসুফকে রেখেছেন যথাক্রমে চার, পাঁচ ও ছয়ে।  

লতিফ উইকেটরক্ষক হিসেবে বেছে নিয়েছেন মঈন খানকে। আর পাকিস্তানকে ১৯৯২ সালে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ও বর্তমানে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে একাদশে রেখেছেন অলরাউন্ডার হিসেবে।  

পেসার হিসেবে আছেন ওয়াসিম আকরাম এবং স্পিনার হিসেবে সাকলাইন মুশতাক। দ্বাদশ খেলোয়াড় হিসেবে রেখেছেন আরেক পেসার শোয়েব আখতারকে।  তবে নিজের তালিকায় নিজেকেই বাদ দিয়েছেন ৫১ বছর বয়সী লতিফ।

রশিদ লতিফের সর্বকালের সেরা ওয়ানডে একাদশ: ‍সাঈদ আনোয়ার, শহীদ আফ্রিদি, জহির আব্বাস, জাভেদ মিঁয়াদাদ, ইনজামাম-উল-হক, মোহাম্মদ ইউসুফ, মঈন খান, ইমরান খান, ওয়াসিম আকরাম, সাকলাইন মুশতাক ও ওয়াকার ইউনূস।  

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।