ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

করোনা: ৬০ পরিবারকে খাদ্যদ্রব্য দিয়ে সাহায্য করলেন চান্দিমাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২০
করোনা: ৬০ পরিবারকে খাদ্যদ্রব্য দিয়ে সাহায্য করলেন চান্দিমাল

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এমন সংকটের সময় ক্ষতিগ্রস্ত মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছে বিভিন্ন প্রতিষ্ঠান। কোভিড-১৯ আক্রান্তদের থেকে শুরু করে বিভিন্ন শ্রেনি-পেশার মানুষকে রক্ষা করতে তহবিল গঠন করে বড় বড় অঙ্কের অর্থ অনুদান দিচ্ছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বরা। এবার সেই তালিকায় যোগ দিলেন শ্রীলঙ্কান ব্যাটসম্যান দীনেশ চান্দিমালও।

লঙ্কান রাজধানী কলম্বোর উপকন্ঠে থালানগামা গ্রাম সেবা ডিভিশনের ৬০ পরিবারকে শুকনো খাদ্যদ্রব্য দিয়ে সাহায্য করলেন চান্দিমাল। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার সাহায্যের ছবি পোস্ট করেছে স্থানীয় মিডিয়া।

ক্রিকবাজের শ্রীলঙ্কান কলামিস্ট রেক্স ক্লেমেন্টিনে টুইটারে চারটি ছবি পোস্ট করে লিখেন, কঠিন এই সময়ে ক্রিকেটারদের এগিয়ে আসাটা দারুণ ব্যাপার।  থালানগামা গ্রাম সেবা ডিভিশনের ৬০ পরিবারকে চান্দিমাল খাদ্যদ্রব্য দিয়ে সাহায্য করেছেন।

এর আগে করোনার প্রতিরোধে স্থানীয় মুদ্রায় আড়াই কোটি দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। আর এখন পর্যন্ত শ্রীলঙ্কায় করোনা আক্রান্ত হয়েছেন ১৪৬ জন। মারা গেছেন ২ জন।

করোনার কারণে ২১ মার্চ থেকে শ্রীলঙ্কায় সব ধরনের ক্রিকেট বন্ধ।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।