bangla news

করোনা: চিকিৎসা কর্মীদের সহায়তা করবে লর্ডস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৪:১৫:৪৮ পিএম
লর্ডস ক্রিকেট গ্রাউন্ড

লর্ডস ক্রিকেট গ্রাউন্ড

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে নামা ন্যাশনাল হেলথ সাভির্সেস’র (এনএইচএস) চিকিৎসা কর্মীদের বিখ্যাত লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে গাড়ি পার্কিং ‍ও মালামাল রাখার জায়গা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট আইনের অভিভাবক মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি)।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এমসিসি জানায়, ‘লর্ডসের কাছাকাছি হাসপাতালের চিকিৎসা কর্মীদের সহায়তা দেওয়া হবে যাতে তারা করোনা ভাইরাসের বিরুদ্ধে চলমান যুদ্ধে আরও বেশি মনোযোগ দিতে পারে।’

নিকটবর্তী ওয়েলিংটন হাসপাতাল, ইউনিভার্সিটি কলেজ হাসপাতাল এবং হসপিটাল অব সেন্ট জন ও সেন্ট এলিজাবেথে কর্মরত এনএইচএস’র কর্মীদের জন্য লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে ৭৫টি কার পার্কিংয়ের জায়গা সরবরাহ করা হয়েছে।

ইতোমধ্যে বিশ্বব্যাপী কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়েছেন প্রায় ৭ লাখ মানুষ। মৃত্যু সংখ্যা ছাড়িয়েছে ৩৫ হাজার। প্রধানমন্ত্রী বরিস জনসন ও প্রিন্স চার্লস-সহ যুক্তরাজ্যে আক্রান্ত হয়েছে ২৩ হাজার লোক। মারা গেছে ১৪০০ জন।

বাংলাদেশ সংখ্যা: ১৬১৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-31 16:15:48