bangla news

করোনায় প্রাণ হারালেন ল্যাঙ্কাশায়ার চেয়ারম্যান হগকিস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩১ ৩:৪৭:১৯ পিএম
জেমস অ্যান্ডারসনের সঙ্গে ডেভিড হগকিস/ছবি: সংগৃহীত

জেমস অ্যান্ডারসনের সঙ্গে ডেভিড হগকিস/ছবি: সংগৃহীত

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যুবরণ করেছেন ইংল্যান্ডের কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারের চেয়ারম্যান ডেভিড হগকিস। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

প্রায় দুই যুগ ক্লাবের বোর্ড সদস্য হিসেবে থাকার পর ২০১৭ সালে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন হগকিস। এর আগে ক্লাবের ট্রেজারার এবং ভাইস-চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

বেশ কয়েক বছর আগেই থেকেই নানাবিধ শারীরিক সমস্যায় ভুগছিলেন হগকিস। কিছুদিন আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে নেওয়ার পর পরীক্ষায় তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়।

হগকিসের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ল্যাঙ্কাশায়ার। শোক প্রকাশ করেছেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যান কলিন গ্রেভস।

এখন পর্যন্ত যুক্তরাজ্যে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা ২২ হাজার ১৪১ এবং মৃত্যুর সংখ্যা ১ হাজার ৪০৮। আর সারা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ৭ লাখ ৮৯ হাজার ২৪০ এবং মৃত্যুর সংখ্যা ৩৮ হাজার ৯২।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-31 15:47:19