ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ক্রিকেট

টিম পেইনকে ‘ব্যথা’ দিল চোরেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
টিম পেইনকে ‘ব্যথা’ দিল চোরেরা টিম পেইন

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে স্বেচ্ছা-আইসোলেশনে আছেন টিম পেইন। নিজেকে ফিট রাখার জন্য অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক রাস্তায় গাড়ি পার্ক করে গ্যারেজে অল্পের জন্য ব্যাটিং অনুশীলন শুরু করেছিলেন। সেই সুযোগে চোরেরা তার নিউ ব্রান্ড গাড়ি ভেঙে নিয়ে গেছে ওয়ালেট।

নিজের আইরন প্যারাডাইসে ‘কাভার ড্রাইভ নিয়ে কাজ’ করছিলেন পেইন। কিন্তু মঙ্গলবার (৩১ মার্চ) ঘুম থেকে জেগে খুব ‘আঘাত’ পান তিনি।

দেখেন, রাস্তায় পার্ক তার নতুন ব্রান্ডের গাড়িটি ভাঙা এবং ওয়ালেটও নেই।  

৩৫ বছর বয়সী অজি উইকেটরক্ষক-ব্যাটসম্যান সেন ব্রেকফাস্ট নামের এক ক্রীড়া মাধ্যমকে বলেন, ‘আমি আসলে অপ্রত্যাশিতভাবে আজ অল্প ধাক্কা খেয়েছি কারণ আমি শুধু রাস্তায় গাড়ি রেখেছিলাম এবং সকালে এনএবি (ন্যাশনাল অস্ট্রেলিয়া ব্যাংক) থেকে টেক্সট দিয়ে জানাল আমার ক্রেডিট কার্ড ব্যবহার করা হয়েছে। আমি বাইরে গেলাম এবং গাড়ির দরজা খুলে দেখি ওয়ালেট নেই। ’ 

করোনার কারণে আপাতত স্থগিত আছে অস্ট্রেলিয়ার ক্রিকেট। জুন ও জুলাইয়ে অজিদের বাংলাদেশ ও ইংল্যান্ড সফর নিয়েও শঙ্কা আছে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) এখনও ঘরের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে আশাবাদী।  

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa