ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

অবসরের সময় জানিয়ে দিলেন মোহাম্মদ হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
অবসরের সময় জানিয়ে দিলেন মোহাম্মদ হাফিজ মোহাম্মদ হাফিজ

ক্যারিয়ারের সায়াহ্নে চলে এসেছেন অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। গত ওয়ানডে বিশ্বকাপের পর থেকে পাকিস্তানের সাবেক অধিনায়ককে এখন যুদ্ধ করতে হয় জাতীয় দলে জায়গা খুঁজে নেওয়ার জন্য। তখন থেকেই বিতর্ক চলছে কবে অবসরে যাবেন ৩৯ বছর বয়সী তারকা। 

তবে এবার তিনি নিশ্চিত করলেন, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই ব্যাট-প্যাড জোড়া তুলে রাখবেন হাফিজ। অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি-২০২০ বিশ্বকাপ শুরুর সময়সূচি অক্টোবরে।

তবে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে সে সূচি পেছানোর সম্ভাবনা রয়েছে।  

এক সাক্ষাৎকারে হাফিজ তার ভবিষ্যতের ইচ্ছে হিসেবে জানান, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশকে সাহায্য করেই তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন। পাকিস্তানি অলরাউন্ডার বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে আমি সিদ্ধান্ত নিয়েছি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেওয়ার। তবে টি-টোয়েন্টি লিগ খেলবো। ’ 

হাফিজ ইতোমধ্যে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এবং খেলছেন সাদা বলের ক্রিকেট। অবসরের পর কি করবেন, সেই প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, ‘কোচিংয়ে আসতে পারি। আমি জানি না, তবে যখন সময় আসবে তখন আমার মনকে তৈরি করে নেবো। ’ 

পাকিস্তানের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক আন্তর্জাতিক অঙ্গনে ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে ও ৯১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।