bangla news

করোনা: ডাক্তার, স্বেচ্ছাসেবক, সেনাবাহিনীকে রুবেলের শ্রদ্ধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৮:৫৫:৪৩ পিএম
রুবেলের ফেসবুক থেকে নেওয়া ছবি।

রুবেলের ফেসবুক থেকে নেওয়া ছবি।

ভয়ঙ্কর হয়ে ওঠা বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন। তার প্রভাব পড়েছে বাংলাদেশেও। এখন পযর্ন্ত দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৪৯ জন, আর মৃত্যু হয়েছে ৫ জনের। এমন ভয়াবহ পরিস্থিতিতে দেশের বিভিন্ন পেশার মানুষ নিজেদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এদের মধ্যে ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী ,নৌবাহিনী ও পুলিশ বাহিনীর মানুষ সবচেয়ে বড় ভূমিকা রাখছে। আর এসব মানুষের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন।

সোমবার (৩০ মার্চ) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন রুবলে। যেখানে দেখা যাচ্ছে স্কেচ করা ছবিটিতে একপাশে কোনো এক বাহিনীর সদস্য মানুষকে ঘরে থাকতে বাধ্য করছেন। আর আরেক পাশে এক স্বাস্থ্যসেবা কর্মী করোনা ভাইরাসকে দরজা ঠেলে দূর করছেন।

ছবিটির একটি ক্যাপশনও দিয়েছেন রুবেল। নিচে ক্যাপশনটি হুবহু তুলে ধরা হলো।

শ্রদ্ধার সাথে সম্মান জানাই,
যারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে তার নিজের পরিবার সন্তান এর কথা না ভেবে দেশের কথা চিন্তা করে যারা করোনা ভাইরাসের মোকাবেলা করছেন। বাংলাদেশের মানুষ সারা জীবন আপনাদের মনে রাখবে ইনশাআল্লাহ । সেলুট জানাই প্রতিটি ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী ,নৌবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য, সরকারী কর্মকর্তা এবং সর্বস্তরের মানুষদের যারা নিঃস্বার্থ ও অক্লান্ত পরিশ্রমে দেশের এই সংকটময় মুহূর্ত কাটিয়ে তোলার চেষ্টা করছেন। দেশের জন্য তাদের এই সেক্রিফাইস তখনই সার্থক হবে।
যখন আমরা প্রয়োজনীয় সর্তকতা নির্দেশনা মেনে চলবো। তাই আসুন সবাই নিজ নিজ বাসায় থাকি এবং সতর্ক থাকি।
#Stayhome #staysafe

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-30 20:55:43