ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফুটবল

না ফেরার দেশে অ্যাতলেটিকোর ১৪ বছরের স্ট্রাইকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
না ফেরার দেশে অ্যাতলেটিকোর ১৪ বছরের স্ট্রাইকার ক্রিশ্চিয়ান মিনচোলা সানচেজ

স্প্যানিশ লা লিগায় খেলার স্বপ্নটা পূরণ হলো না ক্রিশ্চিয়ান মিনচোলা সানচেজের। তার আগেই সবাইকে শোকাচ্ছন্ন করে না ফেরার দেশে পাড়ি জমালেন অ্যাতলেটিকো মাদ্রিদের অনূর্ধ্ব-১৪ দলের এ কিশোর স্ট্রাইকার।

শনিবার (২৮ মার্চ) অ্যাতলেটিকো সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে মিনচোলার মৃত্যুর সংবাটি নিশ্চিত করে। মাদ্রিদ ভিত্তিক ক্লাবটি তাদের অফিসিয়াল টুইটারে কিশোর তারকার একটি সাদাকালো ছবি পোস্ট করে ক্যাপশনে লিখে, ‘অনূধ্ব-১৪ দলের খেলোয়াড় ক্রিশ্চিয়ান মিনচোলার মৃত্যুতে অ্যাতলেটিকো মাদ্রিদ শোকাচ্ছন্ন।

’ 

তবে কি কারণে ২০০৬ সালে জন্ম নেওয়া মিনচোলার মৃত্যু হয়েছে তা প্রকাশ করেনি অ্যাতলেটিকো।  

ক্রিশ্চিয়ান মিনচোলা সানচেজএছাড়া অ্যাতলেটিকোর মূল দলের মিডফিল্ডার কোকেও বেদনার্ত হৃদয়ে নিজের অফিসিয়াল টুইটারে মিনচোলার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। স্প্যানিশ তারকা মিনচোলার ছবি পোস্ট করে লিখেছেন, ‘ক্রোধ ও ব্যথার সঙ্গে বিদায় জানাচ্ছি। ’ 

বড় তারকা হয়ে ওঠার সব গুণই ছিল মিনচোলার মধ্যে। যুক্তরাজ্য ভিত্তিক ট্যাবলয়েড গণমাধ্যম দ্য সান জানিয়েছে, অ্যাতলেটিকোর যুব দলে যোগদানের পর ২০১৩/১৪ মৌসুমে ৫০ গোল করেছিলেন ১৪ বছর বয়সী এ স্ট্রাইকার।  

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ, ২৯, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa