bangla news

করোনা: শচীনের চেয়েও বেশি অনুদান দিলেন রায়না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৯ ১১:৩৯:০৫ এএম
সুরেশ রায়না

সুরেশ রায়না

করোনা ভাইরাসের আতঙ্কে পুরো বিশ্বই এখন আতঙ্কিত। স্থবির হয়ে পড়েছে মানুষের জীবন ব্যবস্থা। যার থাবা থেকে বাদ পড়েনি ক্রীড়া জগতও। এই ভাইরাসে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে অনেক তারকা অ্যাথলেটরা। মাশরাফি-তামিম থেকে শুরু করে শচীন টেন্ডুলকার, শহীদ আফ্রিদিসহ অনেকেই কম বেশি আর্থিকভাবে করোনায় ক্ষতিগ্রস্থদের সহযোগিতা করেছেন। ভারতে অলরাউন্ডার সুরেশ রায়নাও এবার সেই তালিকাত নাম লেখালেন। করোনার ক্ষতিগ্রস্থদের দান করলেন ৫২ লাখ রুপি।

শনিবার এক টুইট বার্তায় বিষয়টি রায়না নিজেই জানিয়েছেন। তিনি মনে করেন মানবিকতার কথা চিন্তা করে এই দুঃসময় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া নৈতিক দায়িত্ব।

এর আগে করোনায় ক্ষতিগ্রস্তদের ৫০ লাখ রুপি দান করেছিলেন শচীন। তবে রায়না তার চেয়েও বেশি অর্থ দান করলেন। রায়না এই ৫২ লাখ রুপির মধ্যে ৩১ লাখ রুপি দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে। বাকি ২১ লাখ রুপি দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সুরেশ রায়নার এই দানের প্রশংসা করেন। এক টুইটবার্তায় মোদী, রায়নার টুইটবার্তাকে উল্লেখ করে বলেন ‘দ্যাট’স এ ব্রিলিয়ান্ট ফিফটি’।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২০
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-29 11:39:05