ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
সাবেক ক্রিকেটার দুর্জয়ের পিপিই-মাস্ক-হ্যান্ডগ্লাভস বিতরণ ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: করোনা ভাইরাসের কারণে নিরাপত্তা নিয়ে সকল পেশার মানুষ শঙ্কিত। এমন পরিস্থিতিতে জাতীয় ক্রিকেট দলে সাবেক অধিনায়ক, বিসিবি’র পরিচালক, যুব ও ক্রীড়া, মহিলা ও শিশু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী এলাকার তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৮ মার্চ) দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ সকল পিপিই, হ্যান্ডগ্লাস ও মাস্ক বুঝে নেন।

ছবি: বাংলানিউজ সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় বাংলানিউজকে বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার।

এই দায়বদ্ধতা থেকে ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই, হ্যান্ডগ্লাভস্ ও মাস্ক তুলে দিয়েছি। এছাড়া দলীয় নেতা-কর্মীদের মাঝেও এসব সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছি। সব মিলিয়ে ২ শত পিপিই, ৭ হাজার মাস্ক ও  ৭ হাজার হ্যান্ডগ্লাভস রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, মার্চ ২৮,২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।