bangla news

বেতন কাটতে রাজি হয়েছেন রোনালদোরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৮:২৯:৩৮ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো

করোনা ভাইরাসের কারণে বিশ্বের প্রায় দেশে স্থগিত হয়েছে ফুটবল। বন্ধ ইউরোপের শীর্ষ পাঁচ লিগও। মাঠে খেলা না থাকায় আর্থিক ক্ষতির মুখে পড়েছে ক্লাবগুলো। সেই আর্থিক ক্ষতির কিছু অংশ পুষিয়ে নিতে ইউরোপের কিছু ক্লাব হাঁটছে খেলোয়াড়দের বেতনের কিছু অংশ কেটে নেওয়ার পথে। 

বার্সেলোনার মতো বিশ্বের অন্যতম ধনী ক্লাবও আছে সেই তালিকার প্রথম সারিতে। এবার ইতালিয়ান ক্লাব জুভেন্টাসও অবলম্বন করছে একই পদ্ধতি। যে ক্লাবে খেলে কাঁড়ি কাঁড়ি অর্থ আয় করেন ক্রিশ্চিয়ানো রোনালদো-পাওলো দিবালাদের মতো তারকারা, এবার সেই ক্লাবকে উল্টো সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারা। 

নিজেদের বেতন কাটতে রাজি হয়েছেন রোনালদো। কেবল পর্তুগিজ উইঙ্গার নয়, জুভেন্টাসের পুরো স্কোয়াড তাদের মূল বেতনের ১২ শতাংশ কাটতে দিতে সম্মত হয়েছেন। 

তারমধ্যে রোনালদো তার বাৎসরিক আয় ৩১ মিলিয়ন ইউরো বেতনের ৩.৮ মিলিয়ন ইউরো কাটতে দিতে রাজি হয়েছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৩৬ কোটি টাকা!  

ইতালির তুরিন ভিত্তিক ক্রীড়া মাধ্যম তুত্তোস্পোর্ট জানিয়েছে, অধিনায়ক গিয়র্গিও চিয়েলিনি ও পর্তুগিজ সুপারস্টারের সঙ্গে এক বৈঠকে বসে জুভেন্টাস। সেখানেই জুভ কর্তৃপক্ষ রোনালদোকে বেতনের ৩.৮ মিলিয়ন ইউরো হ্রাস করানোর ব্যাপারে রাজি করান।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
ইউবি 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 20:29:38