bangla news

করোনা নিয়ে গানে বাংলাদেশের জন্যও প্রার্থনা করলেন ব্রাভো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ১২:০৩:১৪ পিএম
ফেসবুক থেকে পাওয়া ছবি।

ফেসবুক থেকে পাওয়া ছবি।

করোনা ভাইরাস আতঙ্কে দিন কাটছে পুরো বিশ্বের। এশিয়া, ইউরোপ থেকে শুরু করে প্রতিটি মহাদেশের প্রায় সবকটি দেশেই ছড়িয়েছে পড়েছে প্রাণঘাতী কোভিড-১৯। করোনা থেকে মুক্তি পেতে এবার গানে গানে প্রার্থনা করলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার ডোয়েন ব্রাভো। যেখানে গানের শেষদিকে তিনি বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের কথাও উল্লেখ করেন।

ভারতের মাটিতে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘চ্যাম্পিয়ন’ শিরোনামে একটি গান গেয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন ব্রাভো। সেবার তার দেশ শেষ পর্যন্ত চ্যাম্পিয়নও হয়। এবার করোনা ভাইরাস নিয়ে ব্রাভো গাইলেন ‘উই নট গিভিং আপ’। যার অর্থ দাঁড়ায় আমরা হাল ছাড়ছি না। আর গান শুরু করেন, ইটস অ্যা ব্যাড সিচুয়েশন, ইটস অ্যা স্যাড সিচুয়েশন। এছাড়া গানের লাইন শেষ করেন, উই ওয়ান্ট দিস ম্যাডনেস স্টপ-দিয়ে।

নিজের ইন্সটাগ্রাম পোস্টে গানটি আপলোড করে ব্রাভো লিখেন, ‘এই মহামারি ছড়িয়ে পড়ায় সবার জন্য আমার প্রার্থনা। চলুন সবাই একসঙ্গে লড়াই করি। এই প্রাদুর্ভাবের সময় এটি একটি ইতিবাচক গান।’বারবার হাত ধোয়া থেকে শুরু করে এই ভাইরাস থেকে মুক্ত থাকার উপায়গুলি কণ্ঠে তুলে এনেছেন সুর ও ছন্দে।

ব্রাভো তার গানে ইতালি, ইংল্যান্ড, জার্মানি, নিজদেশের দ্বীপ গায়ানা, জ্যামাইকা থেকে শুরু করে ভারত, পাকিস্তান, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপালের জন্য প্রার্থনা করেন।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 12:03:14