bangla news

কোয়ারেন্টিন ভেঙে বিপাকে নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৭ ২:৪৩:১৭ পিএম
নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মাঝেই কিছুদিন আগে নিজ দেশ ব্রাজিলে ফিরেছেন নেইমার জুনিয়র। দেশ ফিরে হোম কোয়ারেন্টিনে থাকার কথা ছিল তার। কিন্তু শৃঙ্খলা বিষয়টার প্রতিই হয়তো অনীহা নেইমারের। নয়তো করোনা সংক্রমণ নিয়ে ভয় থাকা সত্ত্বেও কেউ কোয়ারেন্টিন ভাঙে? তার এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ নিয়ে এরইমধ্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে ব্রাজিলে। 

ইউরোপীয় ফুটবল বন্ধ ঘোষণার পর পিএসজি ফরোয়ার্ড ক্লাবের অনুমতি নিয়েই দেশে ফিরেছেন। কিন্তু তার এখন ফ্রান্সে ফিরে যাওয়াই কঠিন মনে হচ্ছে। কারণ ব্রাজিলে এখন পর্যন্ত ২ হাজারের বেশি মানুষের দেশে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। মৃতের সংখ্যা ৪৭। পুরো ব্রাজিল এখন একপ্রকার বন্দী অবস্থায় আছে।

এদিকে নেইমারের পথ ধরে ইউরোপ থেকে ব্রাজিলে ফিরেছেন আরেক পিএসজি তারকা থিয়াগো সিলভাও। তবে অনেকেই আবার ভিন্ন পথও অনুসরণ করেছেন। যেমন ফার্নান্দিনহো। এখনও স্পেনেই অবস্থান করছেন সেভিয়া তারকা। 

'রেডিও সেভিয়া'কে ফার্নান্দিনহো বলেন, 'আমি ঘরে ফেরার ব্যাপারটা বাদ দিয়েছি কারণ আমি সেভিয়ায় আমার পরিবারের সঙ্গে নিরাপদ বোধ করছি। থিয়াগো সিলভা এবং নেইমার জানে না তারা আবার কবে ইউরোপে ফিরতে পারবে। কারণ আমার ধারণা কয়েক সপ্তাহ পর ব্রাজিলের অবস্থাও একই হবে।'

ইউরোপ থেকে ফেরার পর কোয়ারেন্টিন না মানায় নেইমারকে ধুয়ে দিচ্ছে ব্রাজিলের সংবাদমাধ্যমগুলো। দেশটির সংবাদমাধ্যম 'ও দিয়া'র এক রিপোর্ট অনুযায়ী, সপ্তাহান্তে একটি সুপারমার্কেটে দেখা গেছে বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারকে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল পিএসজি ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-27 14:43:17