bangla news

করোনা: বিশ্বকাপ বাছাইও স্থগিত করল আইসিসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৬ ৫:১২:৪৩ পিএম
.

.

বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে গেছে জনজীবন। ক্রীড়া বিশ্বেও এর ব্যাপক প্রভাব পড়েছে। এরইমধ্যে স্থগিত হয়ে গেছে অসংখ্য ক্রীড়া আসর। এবার সেই তালিকায় যোগ হলো ক্রিকেট বিশ্বকাপ বাছাইও।

বৃহস্পতিবার (২৬ মার্চ) ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব স্থগিত করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

এক বিবৃতিতে আইসিসি জানিয়েছে, আগামী ৩০ জুনের আগে মধ্যে বাছাইপর্বের যেসব খেলা ছিল সেগুলো স্থগিত করা হয়েছে। নতুন সময় ও তারিখ পরে জানিয়ে দেওয়া হবে।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের আয়োজক ভারত। এই নিয়ে আইসিসি'র সিদ্ধান্তে ৮টি টুর্নামেন্ট স্থগিত করা হলো। এছাড়া অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসতে চলা ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপের 'ট্রফি ট্যুর'ও পিছিয়ে দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর অনুযায়ী, সারা বিশ্বে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৭৯ হাজার ৯১৫ জন আর মারা গেছেন ২১ হাজার ৫৭৭ জন।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-26 17:12:43