ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বিপিএল’এ ক্রিস গেইল নিশ্চিত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১১
বিপিএল’এ ক্রিস গেইল নিশ্চিত

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ খেলবেন ক্রিস গেইল। টি-টোয়েন্টি ক্রিকেটের এই ফেরিওয়ালাকে কয়েকটি ম্যাচের জন্য পাওয়া যাবে বিপিএল’য়ে।



বিপিএল গভর্নিংবডির চেয়ারম্যান গাজী আশরাফ হোসেন লিপু শুক্রবার বাংলানিউজকে জানান,‘গেইলকে পুরো টুর্নামেন্টে না পাওয়ার কারণ হলো সে দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে যাবে। যেহেতু আমাদের এখানে আগে খেলা তাই কয়েকটি ম্যাচ খেলতে সে রাজি হয়েছে। ’

ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার চেয়ে বাণিজ্যিক টি-টোয়েন্টিতে নিজের খেলা ফেরি করে বেশি লাভবান হচ্ছেন গেইল। যেখানে ডাক পাচ্ছেন ডলারের গন্ধে ছুটে যাচ্ছেন সেখানে। ভারতের আইপিএল, অস্ট্রেলিয়ার বিগব্যাশ, দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টির পরে ডলারের হাতছানি তাকে টেনে নিয়ে আসছে বাংলাদেশেও।

শুক্রবার কর্পোরেট নাইট শেষে লিপু জানান, ৫ জানুয়ারির পরিবর্তে ১০ জানুয়ারি ফ্রাঞ্চাইজ টিম নিলাম হবে। তিনি বলেন,‘কর্পোরেট ব্যবসায়ীরা মনে করেন অনেক টাকা বিনিয়োগের বিষয় এখানে। তাই একটু সময় নিয়ে এগোতে চান তারা। সেজন্য পাঁচদিন পিছিয়ে হচ্ছে ফ্রেঞ্চাইজ নিলাম। ’

শনিবার থেকেই বিসিবি কার্যালয়ে দরপত্রে অংশ নিতে পারবে আগ্রহী ব্যবসায়ীরা। এজন্য বিসিবি থেকে নির্দিষ্ট তথ্য সংগ্রহ করতে হবে তাদেরকে।

এরই মধ্যে চারটি বড় প্রতিষ্ঠান ফ্রেঞ্চাইজ দল কিনতে আগ্রহ দেখিয়েছে বলে জানান লিপু।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।