ঢাকা, শুক্রবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

ফুটবল

হাসপাতালে ১০ লাখ ইউরো দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
হাসপাতালে ১০ লাখ ইউরো দিলেন মেসি মেসি

করোনা ভাইরাসে স্থবির পুরো বিশ্ব। তবে এর বিরুদ্ধে লড়াই করতে নেমে পড়েছেন বহু মানুষ। বসে নেই লিওনেল মেসিও। কোভিড-১৯ যুদ্ধে নেমে পড়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক। এমন মহামারী দূর করতে ১০ লাখ ইউরো দান করেছেন। বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২১ লাখ টাকার এই অর্থ তিনি বার্সেলোনার একটি সর্ব সাধারণের হাসপাতালে দিয়েছেন।

স্প্যানিশ পত্রিকা মার্কা অবশ্য জানিয়েছে, এই অর্থ মেসি বার্সেলোনার একটি ক্লিনিক ও আর্জেন্টিনার আরেকটি স্বাস্থ্য সেবা কেন্দ্রে দিয়েছেন। তবে মুন্দো দেপোর্তিভো জানায় আর্জেন্টিনায় তিনি আলাদা ভাবে দান করেছেন।

বার্সেলোনার হাসপাতাল কর্তৃপক্ষ মেসির এই দানের জন্য একটি টুইট করে। বলা হয়, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে মেসি এই ক্লিনিকে দান করেছেন। ধন্যবাদ মেসি তোমার সমর্থন ও প্রতিশ্রুতি পূরণ করার জন্য। ’

বিশ্বব্যাপী দ্রুত ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৮ হাজার ৮৯২ জনে দাঁড়িয়েছে। পাশাপাশি ভাইরাসটি এরই মধ্যে বিশ্বের ১৯৭ টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে।

বুধবার (২৫ মার্চ) সকাল সাড়ে ৮টা পর্যন্ত এ ভাইরাসে বিশ্বব্যাপী ৪ লাখ ২২ হাজার ৬১৩ জন আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

বিভিন্ন খবরে বলা হয়, করোনায় এখন পরযন্ত বিশ্বব্যাপী ১৮ হাজার ৮৯২ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে শুধু ইতালিতেই মারা গেছেন ৬ হাজার ৭২০ জন। ইতালির পর ইউরোপে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে স্পেন। এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৪২ হাজারের বেশি। আর মৃত্যুর সংখ্যায় প্রায় ৩ হাজার।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa