bangla news

করোনার বিরুদ্ধে লড়াই করাদের সাকিবের স্যালুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৫ ১০:০৬:৪৭ এএম
সাকিবের ফেসবুক থেকে নেওয়া ছবি।

সাকিবের ফেসবুক থেকে নেওয়া ছবি।

করোনা ভাইরাসের তাণ্ডবে এলোমেলো হয়ে পড়েছে সবকিছু। এশিয়া, ইউরোপ থেকে শুরু করে আমেরিকা অঞ্চলে মৃত্যুর মিছিল শুরু হয়েছে। কোভিড-১৯ রোগের বাজে প্রভাব পড়েছে বাংলাদেশেও। নতুন করে দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ছয়জন। এদের মধ্যে একজন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চার। দেশে মোট ৩৯ জনের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গেল।

তবে এমন অবস্থায় কিছু পেশা শ্রেণির মানুষের ঘুম নেই। দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন তারা। বিশেষ করে চিকিৎসক, নার্স, স্বেচ্ছাসেবককর্মী, সেনাবাহিনী ও পুলিশের কাজ বেড়ে গেছে কয়েক গুণ। আর এই পেশার মানুষদের স্যালুট জানিয়েছেন সাকিব আল হাসান। গতকাল নিজের ৩৩তম জন্মদিন পালন করা সাকিব ফেসবুকের অফিসিয়াল পেজে এ নিয়ে একটি পোস্ট দেন।

সাকিব লিখেন, ‘সকল দেশবাসীকে সুরক্ষিত রাখতে যারা মারাত্মক এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করে চলেছেন প্রতিনিয়ত তাদেরকে জানাই আমার সালাম। ধন্যবাদ জানাই প্রতিটি ডাক্তার, নার্স, চিকিৎসা ও স্বাস্থ্যসেবা কর্মী, স্বেচ্ছাসেবক, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্য এবং সরকারী কর্মকর্তাদের যারা নিঃস্বার্থ ও অক্লান্তভাবে লড়াই করে চলেছেন। আমরা তাদের সাহায্য করতে যা পারি তা হলো- বাসায় অবস্থান করা, প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা এবং প্রয়োজনীয় পরামর্শ মেনে চলে এই কঠিন সময়ে তাদের সহায়তা করা। তবেই আমরা একসাথে এই পরিস্থিতির মোকাবেলা করতে পারবো। আল্লাহ আমাদের সকলকে সাহায্য করুন।’

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট সাকিব আল হাসান করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-25 10:06:47