ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

করোনা: সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন রিয়ালের ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
করোনা: সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন রিয়ালের ফুটবলাররা .

করোনা ভাইরাস আতঙ্কে পুরো ক্রীড়াঙ্গন স্থবির। স্পেনও তার ব্যতিক্রম নয়। এরইমধ্যে অনির্দিষ্টকালের জন্য স্প্যানিশ ফুটবল লিগ স্থগিত করা হয়েছে। আদতে করোনার কারণে ফুটবল জগতটাই থেমে রয়েছে। এমতাবস্থায় শুধু বসে না থেকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের ফুটবলাররা।

স্প্যানিশ বাস্কেটবল তারকা টেরি থম্পকিন্স করোনা ভাইরাস টেস্টে পজিটিভ হওয়ার পর থেকে কোয়ারেন্টাইনে রয়েছেন রিয়ালের সব ফুটবলার। তবু এই অবস্থার মাঝেই করোনার বিপক্ষে যুদ্ধ করে সরাসরি সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার উদ্যোগ নিয়েছেন রিয়াল তারকারা।

রিয়ালের ফুটবলাররা পুরো সমাজ ব্যবস্থার কথা চিন্তা করে অর্থনৈতিকভাবে সহযোগীতা করতে চান। তবে এ ধরনের পরিস্থিতিতে কোনো কিছু ঘোষনা দেয়ার আগে তারা ১০০ ভাগ নিশ্চিত হতে চান যে তাদের কি করা উচিত, কীভাবে এবং কোথায় সেটা বাস্তবায়ন করবেন।

খেলোয়াড়রা ইতিমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছেন এবং ড্রেসিংরুমের নেতারা ইতিমধ্যে সমস্ত অঞ্চলের বিশেষজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন। এই আর্থিক সহায়তা কোথায় সবচেয়ে বেশি কার্যকর হবে তা নিশ্চিত করাই রিয়াল মাদ্রিদের ফুটবলারদের প্রধান লক্ষ্য।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।