bangla news

জুভেন্টাস ছাড়তে চান রোনালদো, মার্তিনেসকে চায় বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৪ ৪:১০:৩৮ পিএম
রোনালদো ও মার্তিনেস/ছবি: সংগৃহীত

রোনালদো ও মার্তিনেস/ছবি: সংগৃহীত

জুভেন্টাসে রোনালদোর দিন কি তবে ফুরিয়ে এলো? ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে যোগ দেন পর্তুগিজ উইঙ্গার। কিন্তু ৩৫ বছর বয়সী সুপারস্টার এখন তুরিন ছাড়তে চান। অন্যদিকে গ্রীষ্মের দলবদলকে সামনে রেখে ইন্টার মিলান তারকা লাউতারো মার্তিনেসকে কেনার চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা।

রোনালদোর জুভেন্টাস ছাড়ার বড় সম্ভাবনা তৈরি হয়েছে। তাকে কেনার জন্য এরইমধ্যে প্রস্তুতি নিতে শুরু করেছে প্যারিস সেইন্ট-জার্মেই (পিএসজি) এবং ম্যানচেস্টার ইউনাইটেড। 'দিয়ারিও গোল'র বরাতে এমনটাই জানিয়েছে 'ইয়াহু স্পোর্টস'।

রিপোর্টে দাবি করা হয়েছে, নেইমারক জুনিয়রকে আগামী গ্রীষ্মেই বেচে দিতে পারে পিএসজি। সেক্ষেত্রে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের সঙ্গে জুটি বাঁধার জন্য পাঁচবারের ব্যালন ডি'অরজয়ী রোনালদোকেই পছন্দ ফরাসি চ্যাম্পিয়নদের।

রোনালদো তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড থেকেও অফার পেয়েছেন। ইংলিশ জায়ান্টদের পুরনো সম্মান ফিরিয়ে আনতে পর্তুগিজ তারকার চেয়ে বড় বিকল্প আর নেই। তবে এজন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে অবশ্যই চ্যাম্পিয়নস লিগে কোয়ালিফাই করতে হবে।

এদিকে 'দ্য স্টার' এক রিপোর্টে দাবি করেছে, মার্তিনেসকে কেনার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছে বার্সেলোনা। যদিও শুরুতে আর্সেনাল তারকা পিঁয়েরে-এমেরিক অবামেয়াংকে কেনার কথা ভাবছিল কাতালান জানান্টরা। কিন্তু সেই চেষ্টায় আপাতত লাগাম টেনে ধরেছে ক্লাবটি। 

অবামেয়াংকে কেনার ব্যাপারে আগে থেকেই আগ্রহ দেখিয়েছিল বার্সা। গ্যাবনের এই তারকার সঙ্গে আর্সেনালের চুক্তির মেয়াদ আছে আর মাত্র ১৮ মাস। কিন্তু বার্সা যে প্রস্তাব দিয়েছে তা গানারদের পছন্দ হয়নি। এর বদলে ইন্টার মিলানের আর্জেন্টাইন তারকার জন্য ৭০ মিলিয়ন ইউরোর অফার দিয়েছে বার্সা।

অন্যদিকে ধারে বার্সা থেকে বায়ার্ন মিউনিখে খেলা ফিলিপ্পে কৌতিনহোক কেনার ব্যাপারে আগ্রহ দেখিয়েছে চেলসি। 'দ্য মিরর'র রিপোর্টে দাবি করা হয়েছে, ব্রাজিলিয়ান তারকাকে বেচে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বার্সা। চেলসির পাশাপাশি ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল এবং টটেনহামও কৌতিনহোকে কেনার আগ্রহ দেখিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-24 16:10:38