bangla news

অনির্দিষ্টকালের জন্য পেছাল চ্যাম্পিয়নস-ইউরোপা লিগের ফাইনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৪ ৩:২৯:২০ পিএম
উয়েফা

উয়েফা

ইউরোপে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে, কোনো বিকল্প সময়সূচি না রেখে উয়েফা সিদ্ধান্ত নিয়েছে চলতি আসরের চ্যাম্পিয়নস লিগ ও উয়েফা লিগের ফাইনাল পেছানোর।

চ্যাম্পিয়নস লিগের ফাইনাল হওয়ার কথা ছিল ৩০ মে, ইস্তানম্বুলে। ২৭ মে, দনেস্কের হওয়ার কথা ছিল ইউরোপা লিগের ফাইনাল। এছাড়া ভিয়েনায় হতে যাওয়া নারী চ্যাম্পিয়নস লিগের ফাইনালও স্থগিত রাখা হয়েছে।

অনির্দিষ্টকালের জন্য ইউরোপা-চ্যাম্পিয়নস লিগের ফাইনাল পেছানোর ব্যাপারে উয়েফা এক বিবৃতিতে জানায়, ‘ইউরোপে কোভিড-১৯ সংকটের ফলস্বরূপ, উয়েফা আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছে ম্যাচগুলো স্থগিতের, যা মূলত হওয়ার কথা ছিল ২০২০ সালের মে মাসে। উয়েফা নারী চ্যাম্পিয়নস লিগ ফাইনাল, উয়েফা ইউরোপা লিগ ফাইনাল এবং চ্যাম্পিয়নস লিগের ফাইনালও স্থগিত রাখা হয়েছে।’

বিবৃতিতে আরও বলা হয়, ‘এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি সময়সূচি সাজানো নিয়ে।’

এর আগে ইউরো-২০২০ ফুটবল আসর এক বছর পিছিয়ে ২০২১ সালে নিয়ে যায় উয়েফা কর্তৃপক্ষ। পাশাপাশি জুনে চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপা লিগ ফাইনালের নতুন সূচি নির্ধারিত হয়।

এক ভিডিও কনফারেন্স মিটিংয়ে উয়েফার বোর্ড পরিচালকরা ক্লাব পর্যায়ের শীর্ষ দুই লিগের ফাইনালের জন্য নতুন তারিখ ঠিক করেন। যেখানে বলা হয় চ্যাম্পিয়নস লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৭ জুন। আর দ্বিতীয় সেরা ইউরোপা লিগের ফাইনালের জন্য ঠিক হয় ২৪ জুন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
ইউবি/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-24 15:29:20