ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ. আফ্রিকার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন স্টেইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
দ. আফ্রিকার কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন স্টেইন

করোনা পরিস্থিতিতে ঘরে বসে অবসর সময় কাটাচ্ছে খেলোয়াড়রা। বন্ধ আছে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ডগুলোও। তবে এই বিশ্রামের সময়তেই নিজেদের আগামী বছরের জন্য কেন্দ্রীয় চুক্তির ক্রিকেটারদের নাম ঘোষণা করল ক্রিকেট সাউথ আফ্রিকা। কিন্তু এ চুক্তিতে বাদ পড়েছেন দেশটির অভিজ্ঞ পেসার ডেল স্টেইন।

সোমবার ২০২০-২০২১ মৌসুমের জন্য দক্ষিণ আফ্রিকা কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের নাম ঘোষণা করে। যেখানে জায়গা করে নিয়েছেন ১৬ ক্রিকেটার।

একমাত্র নতুন ক্রিকেটার হিসেবে এই চুক্তিতে এসেছেন বাঁহাতি পেসার বিউরান হেনড্রিকস। তবে নেতৃত্ব ছেড়ে দেওয়া ফাফ ডু প্লেসিস টিকে গেছেন। এছাড়া ডানহাতি ব্যাটসম্যান টিউনিস ডি ব্রুইন বাদ পড়েছেন।

২০২০-২০২১ মৌসুমের চুক্তিবদ্ধ ক্রিকেটার: টেম্বা বাভুমা, কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসিস, ডিন এলগার, বিউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, কেশব মহারাজ, এইডেন  মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, অ্যানরিচ নর্তে, আন্দিলে ফেলুকায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তারবাইজ শামসি, রাসিন ফন ডার ডুসেন।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।