bangla news

এখন যৌবন যার বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়: মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৩ ১২:১১:৪৫ পিএম
মাশরাফি

মাশরাফি

করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে পুরো বিশ্ব। কোভিড-১৯ এর আক্রমণে মৃত্যুর মিছিলে প্রতিদিনই কয়েকশ প্রাণ ঝরে যাচ্ছে। চীনে শুরু হওয়া এই করোনায় বাংলাদেশেও দু’জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্তের সংখ্যা ২৭। আর প্রাণঘাতী এই রোগ থেকে বাঁচতে বিশেষজ্ঞরা জনসমাগম এড়িয়ে বাসায় থাকার পরামর্শ দিয়েছেন। তবে বাস্তবে উল্টো চিত্র দেখা যাচ্ছে অনেক জায়গায়।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা মাশরাফি বিন মর্তুজাও এমন বিপদের সময় বাসায় থাকার পরামর্শ দিয়েছেন। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অবশ্য তরুণদের দিকেই নির্দেশনাটি রেখেছেন ম্যাশ। জানান, এখন যৌবন যার বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়।

সদ্যই ওয়ানডের নেতৃত্ব ছেড়ে দেওয়া মাশরাফি ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ছবিতে নিজের মুখের সাদৃশ্য একটি অবয়ব রয়েছে। আর দুটি ভিন্ন লাইন লেখা রয়েছে। প্রথমটি ‘এখন যৌবন যার বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়’। আর অন্যটি ‘এখন যৌবন যার দেশ কে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়’। ওপরে ক্যাপশনে প্রথম লাইনটির নিচে আবার ইংরেজিতে লিখেছেন বি সেইফ ও বি এট হোম।

২০১৯ সালের শেষ দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে বিশ্বের ১৮৯ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯। এতে মৃত্যু হয়েছে ১৪ হাজার ৪৩৩ জনের। মোট আক্রান্ত হয়েছে প্রায় ৩ লাখ ৩০ হাজার মানুষ। চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন প্রায় ৯৭ হাজার করোনা আক্রান্ত রোগী।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-23 12:11:45