bangla news

আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২১ ৪:৪১:৩০ পিএম
বিসিবি ও সিআই’য়ের লোগো

বিসিবি ও সিআই’য়ের লোগো

করোনা ভাইরাসের কারণে বর্তমানে পুরো বিশ্বই থমকে গেছে। যার ছোবল থেকে রক্ষা পায়নি ক্রীড়াঙ্গনও। বাংলাদেশের সব ধরনের ক্রিকেট স্থগিত করা হয়েছে আগেই। ফলে আগামী মে মাসে বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজটাও পড়েছে শঙ্কার মধ্যে। 

আইরিশদের বিপক্ষে টাইগারদের তিন টি-টোয়েন্টি সিরিজ হওয়ার কথা ছিলো ইংল্যান্ডে। কিন্তু করোনার কারণে আগামী ২৮ মে পর্যন্ত ইংল্যান্ডে সব ধরনের ক্রিকেট স্থগিত করা হয়েছে। 

শনিবার (মার্চ ২১) মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে এখনো বিস্তারিত কোনো কথা হয়নি। তবে খুব শিগগিরই এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে বিসিবি।

প্রধান নির্বাহী বলেন, ‘আয়ারল্যান্ড সিরিজের ব্যাপারে ক্রিকেট আয়ারল্যান্ড-ই সিদ্ধান্ত নেবে। তাদের জন্য সফর আয়োজন করা কতোটুকু সম্ভব হবে এটা তারাই বুঝবে। এই ব্যাপারে আয়ারল্যান্ডের ক্রিকেট বোর্ডের সঙ্গে আমরা যোগাযোগ করছি। কিন্তু আপনাদের মাধ্যমে জানলাম ইংল্যান্ডে ম্যাচ হওয়া নিয়ে এরই মধ্যে একটি ঘোষণা এসেছে। আয়ারল্যান্ড এই ব্যাপারে তাদের অবস্থান আমাদের কাছে জানাবে।’

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বিসিবি ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-21 16:41:30