bangla news

ইংল্যান্ডের ১০০ বলের ক্রিকেট থেকে সরে গেলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২১ ১১:১৩:১৪ এএম
ইংল্যান্ডের ১০০ বলের ক্রিকেট থেকে সরে গেলেন ওয়ার্নার

ইংল্যান্ডের ১০০ বলের ক্রিকেট থেকে সরে গেলেন ওয়ার্নার

ইংল্যান্ডে অনুষ্ঠেয় ১০০ বলের ক্রিকেটের প্রথম আসর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ডেভিড ওয়ার্নার। নিজের পরিবার ও ব্যক্তিগত কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন এই অস্ট্রেলিয়ান ওপেনার। যদিও একই সময় জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে অজিদের। আর এই সিরিজটি ওয়ানডে লিগ হওয়ায় ২০২৩ ভারত বিশ্বকাপের বাছাইপর্বও বটে। তাই হয়তো সরে গেলেন ওয়ার্নার।

আগামী জুনে মূলত জিম্বাবুয়ে দলকে ঘরের মাঠে আতিথেয়তা জানানোর কথা অজিদের। তবে ক্রিকেট অস্ট্রেলিয়া এটি আগস্টের শুরুতে নিয়ে আনে। ফলে ১৭ জুলাই থেকে ১৫ আগস্ট পর্যন্ত ১০০ বলের ক্রিকেটের সঙ্গে সিরিজটি সাংঘর্ষিক হয়ে পড়ে। যদিও বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির কারণে দুটি সিরিজের কোনোটি হয় কিনা তা সময়ই বলে দেবে।

ওয়ার্নার সাউদাম্পটনের দল সাউদার্ন ব্রেভের সঙ্গে চুক্তি করেছিলেন। যেখানে ১ লাখ ২৫ হাজার ইউরোর সর্বোচ্চ পারিশ্রমিকে তাকে দলে টেনেছিল সাউর্দান। তবে ওয়ার্নার সরে যাওয়ার তার বদলে ইতোমধ্যে আরেক অজি মার্কাস স্টোইনিসকে নিয়েছে তারা।

এদিকে অ্যারন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভেন স্মিথ ও মিচেল মার্শরাও অস্ট্রেলিয়া থেকে এই টুর্নামেন্টে নাম লিখিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-21 11:13:14