ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

করোনায় আক্রান্ত স্কটল্যান্ড ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
করোনায় আক্রান্ত স্কটল্যান্ড ক্রিকেটার স্কটল্যান্ডের সাবেক ক্রিকেটার মাজিদ হক।-ছবি:সংগৃহীত

ভয়ংকর করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্কটল্যান্ডের সাবেক ক্রিকেটার মাজিদ হক। অবশ্য ৩৭ বছর বয়সী এই অফস্পিনার টুইটারে জানিয়েছেন কোভিড-১৯ থেকে সুস্থ হওয়ার পথে তিনি। গ্লাসগোর পেইসলে এলাকার রয়েল আলেক্সান্ডার হাসপাতালে রয়েছেন মাজিদ।

শুক্রবার মাজিদ টুইটে লিখেন, ‘করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর আজ ভালো বোধ করায় বাসায় যাওয়ার জন্য তৈরি হচ্ছি। ইনশাল্লাহ খুব দ্রুতই পুরোপুরি সুস্থ হয়ে উঠবো।

যুক্তরাজ্যে সরকারের তথ্যমতে স্কটল্যান্ডে ২৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যেখানে পুরো যুক্তরাজ্যে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ২৬৯।

এদিকে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপে সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছেন মাজিদ। তিনি স্কটল্যান্ডের হয়ে ৫৪টি ওয়ানডে ও ২১টি টি-টোয়েন্টি খেলেছেন। এক সময় ওয়ানডেতে ৬০টি উইকেট নিয়ে তিনি ছিলেন দেশটির সর্বোচ্চ উইকেট শিকারি। তবে ২০১৯ সালে সাফায়ান শরীফ সেটি ভেঙে দেন। জাতীয় দল থেকে অবসর নিলেও বর্তমানে স্কটল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে খেলছেন মাজিদ।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।