bangla news

আজীবন নিষিদ্ধ হতে পারেন উমর আকমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২০ ৯:৪০:১৯ পিএম
উমর আকমল/ছবি: সংগৃহীত

উমর আকমল/ছবি: সংগৃহীত

পাকিস্তান জাতীয় দলে জায়গা আগেই হারিয়েছেন। এবার হারালেন সম্মানটাও। বলা হচ্ছে উমর আকমলের কথা। দারুণ সম্ভাবনায় এক ক্রিকেটার থেকে এখন অপরাধীর খাতায় নাম লেখাতে চলেছেন এই উইকেটরক্ষক- ব্যাটসম্যান। তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা যদি প্রমাণিত হয় তাহলে আজীবন নিষিদ্ধও হতে পারেন তিনি।

গত মঙ্গলবার উমর আকমলের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এর দুর্নীতিবিরোধী আইনের দুটি ধারা ভাঙার অভিযোগ আনা হয়। পিসিবি'র পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়েছে। নোটিশের জবাব দেওয়ার জন্য ১৪ দিন সময় পাচ্ছেন তিনি। শুক্রবার (২০ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় পিসিবি।

অভিযোগ প্রমাণিত হলে উমর আকমল সর্বনিম্ন ৬ মাস থেকে সর্বোচ্চ আজীবন নিষিদ্ধ হতে পারেন। এর আগে গত ফেব্রুয়ারিতে তাকে সবধরনের ক্রিকেট থেকে সাময়িকভাবে নিষিদ্ধ করে পিসিবি। এ কারণে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশগ্রহণ করতে পারেননি তিনি। এবার হয়তো তার জন্য আরও কঠিন শাস্তি অপেক্ষা করছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-20 21:40:19