bangla news

করোনা আতঙ্কে দেশে ফিরলেন নেইমার-সিলভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৯ ২:২৪:৩৬ পিএম
করোনা আতঙ্কে দেশে ফিরলেন নেইমার-সিলভা

করোনা আতঙ্কে দেশে ফিরলেন নেইমার-সিলভা

চীনে পরিস্থিতির কিছুটা উন্নয়ন হলেও করোনা ভাইরাস দিনদিন ভয়ঙ্কর হয়ে উঠছে ইউরোপে। তার মধ্যে প্রাণঘাতি এ ভাইরাসে ইতোমধ্যে ইতালিতে মৃত্যের সংখ্যা পৌঁছেছে ৩ হাজারের কাছাকাছি। পাশের দেশ ফ্রান্সেও বাড়ছে কোভিড-১৯ পজিটিভের সংখ্যা।

করোনা বিস্তার রোধে লক-ডাউন হয়ে পড়েছে ইউরোপ। স্থগিত ঘোষিত হয়েছে শীর্ষ পাঁচ লিগের ফুটবল। এমন আতঙ্কজনক পরিস্থিতিতে প্যারিস ছেড়ে নিজ দেশ ব্রাজিলে ফিরেছেন পিএসজি’র দুই তারকা নেইমার ও থিয়াগো সিলভা।

গ্লোবো পত্রিকা জানিয়েছে, করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে এবং আক্রান্তের সংখ্যা সীমাবদ্ধ করতে নাগরিকদের জন্য ১৫ দিনের বাধ্যতামূলক আইসোলেশন নির্ধারণ করেছে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রো।

এই ঘোষণার পরপরই দক্ষিণ আমেরিকার সবচেয়ে বড় দেশ ব্রাজিলে অবতরণ করেন নেইমার-সিলভা।

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ইতোমধ্যে ফ্রেঞ্চ লিগ ওয়ান ও চ্যাম্পিয়নস লিগ স্থগিত করা হয়েছে। কোপা আমেরিকা এক বছরের জন্য পিছিয়ে যাওয়ায় আন্তর্জাতিক অঙ্গনেও কোনো ম্যাচ নেই ব্রাজিলের। যার ফলে একেবারে হাত-পা ঝাড়া অবসর সময় কাটছে নেইমার-সিলভাদের।

ফ্রান্সে এখন পযর্ন্ত ৭ হাজার করোনায় আক্রান্ত হয়েছে। ব্রাজিলে সে সংখ্যা ৩০০।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-19 14:24:36