ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয়কে চায় বিসিবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয়কে চায় বিসিবি সঞ্জয় বাঙ্গার-ছবি:সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্টের ব্যাটিং পরামর্শক হিসেবে সাবেক ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় বাঙ্গারকে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী জুন মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজেই তাকে দলে আনার চেষ্টা চলছে। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

বুধবার (মার্চ ১৮) সাংবাদিকদের সুজন বলেন, ‘আমরা টেস্টের ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয় বাঙ্গারের সঙ্গে কথা বলেছি। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি।

তবে আরও অনেকের সঙ্গে টেস্টের ব্যাটিং পরামর্শকের জন্য কথা বলছি। ’

টাইগারদের সীমিত ওভারের ক্রিকেটের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে বর্তমানে কাজ করছেন দক্ষিণ আফ্রিকার নিল ম্যাকেঞ্জি। টেস্টের জন্য তার ব্যাপারেও চিন্তা করছে বিসিবি।

প্রধান নির্বাহী বলেন, ‘ম্যাকেঞ্জি আপাতত টেস্টে ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করছে যতদিন না পর্যন্ত আমরা টেস্টের ব্যাটিং পরামর্শক নিয়োগ না দিচ্ছি। তবে আমি আশা করছি তিনি এটা চালিয়ে যাবেন। ’

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত কাজ করেছেন সঞ্জয় বাঙ্গার। পরে তার সঙ্গে আর চুক্তি নবায়ন করেনি ভারত। বিসিবি সঞ্জয় বাঙ্গারের সঙ্গে ১১০ দিনের চুক্তি করতে আগ্রহী। চুক্তি হলে ২০২০ সালের জুন থেকে ২০২১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত তাকে নেওয়ার কথা জানিয়েছে বিসিবি।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।