bangla news

স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৮ ১:৫২:৪৯ পিএম
অ্যালেক্স হেলস/ছবি: সংগৃহীত

অ্যালেক্স হেলস/ছবি: সংগৃহীত

শরীরে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস উপস্থিতির উপসর্গ দেখা দেয়ায় স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন ইংল্যান্ড জাতীয় দলের ওপেনার অ্যালেক্স হেলস। মঙ্গলবার (১৭ মার্চ) পাকিস্তান সুপার লিগ (পিএসএল) কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। 

পিএসএল'র দল করাচি কিংসের হয়ে খেলার জন্য পাকিস্তানে গিয়েছিলেন হেলস। করোনা আতঙ্কের কারণে একদিন আগেই দেশে ফিরে যান এই ইংলিশ ওপেনার। এরপর তার মধ্যে করোনা ভাইরাস সংক্রমণের লক্ষণ দেখা দিলে হেলস নিজেই কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন।

এক টুইটবার্তায় হেলস বলেছেন, ‘বর্তমান পরিস্থিতির কারণে আমি এই মুহূর্তে কিছু ব্যাখ্যা দেয়া কর্তব্য মনে করছি। অন্য অনেক বিদেশি ক্রিকেটারের মতোই আমি দ্রুত পাকিস্তান ত্যাগ করেছি। কারণ, করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। আমি মনে করেছি, এই সময়টায় হাজার হাজার মাইল দূরে লকডাউনে পড়ে না থেকে পরিবারের পাশে থাকাই উত্তম।’

কোরারেন্টাইনে যাওয়ার ব্যাখ্যা দিতে গিয়ে হেলস বলেন, ‘রোববার সকালে ঘুম থেকে ওঠার পরই আমার মনে হচ্ছিল আমি জ্বরাক্রান্ত। এ জন্যই সরকারের পরামর্শ মেনে আমি নিজেকে কোরারেন্টাইনে নিয়ে গেলাম। আমার শুষ্ক কাশি এবং কফ এখনো রয়েছে। তবে এই পরিস্থিতিতে এখনও পরীক্ষানিরীক্ষার প্রয়োজন বোধ করছি না। আশা করছি খুব দ্রুতই এই অবস্থা শেষ হবে। না হয়, শারীরিক অবস্থা সম্পর্কে জানার জন্য অবশ্যই আমি চেকআপ করাবো।’

করোনা ভাইরাসের আতঙ্কে এরইমধ্যে স্থগিত হয়ে গেছে পিএসএল। স্থগিত হয়েছে আইপিএল ছাড়াও সবধরনের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্ট।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-18 13:52:49