ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে  বিশেষ দোয়া মাহফিল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে  বিশেষ দোয়া মাহফিল বঙ্গবন্ধুর জন্মদিনে ক্যারম ফেডারেশনে  বিশেষ দোয়া মাহফিল: ছবি-বাংলানিউজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালিত হচ্ছে মঙ্গলবার (মার্চ ১৭)। এ  উপলক্ষে দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশনগুলো বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ ক্যারম ফেডারেশনও।

মঙ্গলবার রাজধানীর মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামের ক্যারম ফেডারেশনের হল রুমে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

দোয়া পরিচালনা করেন জাতীয় ক্রীড়া পরিষদের ইমাম সাইফুল ইসলাম।

এসময় সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ বলেন, ‘বঙ্গবন্ধু ছোটবেলা থেকেই ছিলেন একজন ফুটবলার। পরবর্তীতে ছিলেন একজন ক্রীড়া সংগঠক। তার বড় ছেলে শেখ কামাল ছিলেন আবাহনী ক্লাবের প্রতিষ্ঠাতা। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাও একজন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী। তিনি নিজে স্টেডিয়ামে গিয়ে খেলোয়াড়দের উৎসাহ দেন। ’

এ আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ ক্যারম ফেডারেশনের খেলোয়াড়, কর্মকর্তা ও আম্পায়ারগণ।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।