ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনা আতঙ্কে ডিপিএলের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
করোনা আতঙ্কে ডিপিএলের দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ডিপিএল লোগো

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যার থেকে বাদ পড়েনি ক্রীড়াঙ্গনও। ইউরোপের শীর্ষ পাঁচ ফুটবল লিগ আগেই স্থগিত করা হয়েছে। ক্রিকেটে স্থগিত করা হয়েছে আন্তর্জাতিক সব সিরিজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) এবার চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের খেলা স্থগিত ঘোষণা করেছে।

সোমবার (মার্চ ১৬ মার্চ) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই ঘোষণা দেন। তবে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পরবর্তীতে আবার প্রয়োজনীয় সিদ্ধান্ত নেবে বিসিবি।

১৫ ও ১৬ মার্চ ডিপিএলের প্রথম রাউন্ডের ৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়। আগামী ১৮ ও ১৯ মার্চ দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

এর আগে সোমবার বিকেলে সচিবালয়ে একটি জরুরি বৈঠকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশের ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে সব ধরনের ঘরোয়া খেলা স্থগিত ঘোষণা করে সরকার। তবে ক্রিকেট আর ফুটবল ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে না হলেও সরকারের নির্দেশনা অনুযায়ী আলাদা করে লিগ বন্ধ ঘোষণা করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।