bangla news

জয় দিয়ে ডিপিএলে শুভ সূচনা শেখ জামালের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৬ ৫:৪৬:২৪ পিএম
ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন শেখ জামালের সৈকত আলী

ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন শেখ জামালের সৈকত আলী

জয় দিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুভ সূচনা করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। নিজেদের প্রথম ম্যাচে খেলাঘর সমাজকল্যাণ সমিতিকে ৫৫ রানে হারিয়েছে শেখ জামাল। 

সোমবার (১৬ মার্চ) সাভারের বিকেএসপি’র চার নম্বর মাঠে আগে ব্যাট করে সৈকত আলী, নাসির হোসেন ও নুরুল হাসান সোহানের ফিফটিতে ৯ উইকেটে ২৭৬ রান করে শেখ জামাল। জবাবে ৯ উইকেটে ২২১ রানে থেমে যায় খেলাঘরের ইনিংস।

২৭৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শেখ জামালের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে সুবিধা করতে পারেনি খেলাঘর। জহরুল ইসলাম ছাড়া কোনো ব্যাটসম্যান রানের দেখা পাননি।

জহরুল ৫১ রান করেন। এছাড়া মাসুম খানের ব্যাট থেকে আসে ৩২ রান। শেখ জামালের সোহরাওয়ার্দি শুভ, মোহাম্মদ ইলিয়াস ও সালাউদ্দিন শাকিল ২টি এবং নাসির ও এবাদত হোসেন ১টি করে উইকেট নেন।  

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ২৫ রানে মোহাম্মদ আশরাফুলের (৩) উইকেট হারায় শেখ জামাল। এরপর অবশ্য সৈকত, নাসির ও সোহানের ব্যাটিং দৃড়তায় ৫০ ওভারে ৯ উইকেটে ২৭৬ রান করে তারা। 

সৈকত সর্বোচ্চ ৮৩ রান করে আউট হন। এছাড়া নাসির ৫৬ ও সোহান ৫৮ রান করেন। খেলাঘরের ইফরান হোসেন ৪টি, খালেদ আহমেদ ও মাসুম খান ২টি এবং টিপু সুলতান ১টি উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন শেখ জামালের সৈকত আলী।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-16 17:46:24