ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনাভাইরাস: বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
করোনাভাইরাস: বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত ছবি:সংগৃহীত

করোনাভাইরাস আতঙ্কের কারণে বাংলাদেশের পাকিস্তান সফরের তৃতীয় ধাপ স্থগিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে এ ব্যাপারটি নিশ্চিত করা হয়।

আগামী এপ্রিল মাসে তৃতীয় পর্বের জন্য পাকিস্তান সফর করার কথা ছিল বাংলাদেশের। যেখানে করাচিতে একমাত্র ওয়ানডে এবং সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হতো।

তবে বিশ্বব্যাপী ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করায় আপাতত এই সফরটি বাতিল হলো।

পিসিবি আশা করছে এই সিরিজি দ্রুতই সম্পূর্ণ করতে, কেননা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হওয়ায় টেস্ট ম্যাচটি ২০২১ সালের মার্চের মধ্যেই আয়োজন করতে হবে। অন্যথায় দু’দলেরই পয়েন্টজনিত সমস্যা হবে।

আগামী ২৯ মার্চ করাচির উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। সিরিজের একমাত্র ওয়ানডেটি ১ এপ্রিল মাঠে গড়ানোর সূচি ছিল। যেখানে ৫ এপ্রিল থেকে দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এর আগে পাকিস্তান সফরের প্রথম ধাপে ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে আসে বাংলাদেশ। এরপর দ্বিতীয় পর্বে ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিন্ডির মাঠে গড়ায় প্রথম টেস্ট ম্যাচ।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমএমএস/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।