ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

করোনা আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন পগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
করোনা আক্রান্ত শিশুদের পাশে দাঁড়ালেন পগবা

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার পল পগবা। সেই সঙ্গে সামাজিক মাধ্যমে অর্থ তহবিল গঠন করে কোভিড-১৯ এ আক্রান্ত শিশুদের পাশে দাঁড়াতে উদ্যোগী হয়েছেন তিনি। দাতব্য সংস্থা ইউনিসেফের মাধ্যমে করোনাভাইরাসে আক্রান্ত শিশুদের চিকিৎসায় সাহায্য করতে চান তিনি।

রোববার (১৫ মার্চ) নিজের ২৭তম জন্মদিন পালন করেছেন বর্তমানের ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা পগবা। আর এই জন্মদিনেই ঘোষণা দেন তহবিল গঠন করে ইউনিসেফকে ২৭ হাজার পাউন্ড দিতে চান (বাংলাদেশি অর্থে প্রায় সাড়ে ২৮ লাখ টাকা)।

আর এই লক্ষ্য যদি পূরণ হয় তবে, নিজের থেকে সমপরিমাণ অর্থ দান করবেন।

নিজের ইন্সটাগ্রাম পোস্টে পগবা লিখেন, ‘আজ আমার জন্মদিন। আর এটা জেনে ভালো লাগছে যে আমি, আমার পরিবার ও বন্ধুরা সবাই সুস্থ আছে। তবে অনেকেরই শারীরিক অবস্থা ভালো না। করোনাভাইরাস মহামারী প্রচুর মানুষের শরীরে আঘাত হেনেছে। বিশেষ করে দরিদ্র ও শিশুরা ভালো নেই। কঠিন এই সময়ে আমাদের উচিৎ একতাবদ্ধ থাকা। ’ 

এদিকে জানা যায়, পোগবা যে অর্থ তুলতে পারবেন তা দস্তানা, অস্ত্রোপচারের সময় ব্যবহৃত হয় যে মাস্ক এবং বিশেষ প্রতিরোধকারী চশমা কেনার কাজেও খরচ করা হবে।

পগবা এর আগেও নিজের জন্মদিনে সুপেয় পানীয়ের জন্য তহবিল গঠন করে একটা ভালো অঙ্কের অর্থ তুলেছিলেন।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।