bangla news

নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন: সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৬ ১০:৪৯:০৩ এএম
নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন: সাকিব

নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন: সাকিব

করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। একের পর এক দুঃসংবাদ ভেসে আসছে। ২০১৯ সালের নভেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান থেকে প্রথম সংক্রমিত হওয়া কোভিড-১৯ ইতোমধ্যেই বিশ্বের ১৫৭টি দেশে ছড়িয়ে পড়েছে। তবে সংকটময় এই সময় করোনা প্রাদুর্ভাব ঠেকাতে নিজের যত্ন নেওয়া ও অন্যকে সচেতন করা আহ্বান জানিয়েছেন সাকিব আল হাসান।

বর্তমানে সবধরনের ক্রিকেটে এক বছর নিষিদ্ধ সাকিব অবশ্য ঘরে বসে নেই। বিভিন্ন সামাজিক কাজে প্রায় তাকে দেখা যায়। সক্রিয় থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। এবার করোনার প্রাদুর্ভাব রুখতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বেশ কিছু টিপস দিয়েছেন সাকিব।

ভাইরাসকে ‘না’ এমন একটি ছবি পোস্ট করে সাকিব লিখেন, ‘সাম্প্রতিক ঘটনার প্রেক্ষিতে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রুখতে আমাদের অবশ্যই প্রয়োজনীয় সুরক্ষা নিতে হবে। দৈনন্দিন সাস্থ্যসম্মত অভ্যাসের দ্বারা নিজের যত্ন নিন এবং আমাদের চারপাশে সবাইকে সচেতন করে তুলুন। নিরাপদ এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন এবং নিজে সচেতন থাকুন।’

সারাবিশ্বে এখন পর্যন্ত এক লাখ ৬৭ হাজার পাঁচশ ৬৯ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। ভাইরাস সংক্রমণে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ছয় হাজার চারশ ৫৫ জনের।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২০
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট সাকিব আল হাসান করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-16 10:49:03